কক্সবাজারে এনজিও কর্মীর হাতের রগ কেটে ব্যাগ ছিনতাই

কক্সবাজার প্রতিনিধি | মঙ্গলবার , ৩১ জানুয়ারি, ২০২৩ at ৫:৫৫ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরে ছিনতাইয়ের শিকার হয়েছেন একটি বেসরকারি উন্নয়ন সংস্থার (এনজিও) দুই কর্মী। এ সময় ছিনতাইকারীদের বাধা দেওয়ায় জামাল আফরান (৩৮) নামের এক এনজিওকর্মীর হাতের রগ কেটে দেওয়া হয়েছে। গতকাল সোমবার সকালে শহরের কলাতলী বাইপাস সড়কের বিকাশ ভবনের সামনে এ ঘটনা ঘটে। আহত জামাল আফরান টেকনাফ সদর ইউনিয়নের উত্তর লম্বরী পাড়ার ওবাইদুর রহমানের ছেলে। এ সময় তার সহকর্মী মিথিলা হকও আহত হন। জামাল আফরানকে কঙবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জামাল আফরান জানান, চট্টগ্রামের উদ্দেশ্যে বাসে ওঠার জন্য তারা সোমবার ভোর সাড়ে ৬টার দিকে শহরের কলাতলী থেকে রিকশাযোগে বাস টার্মিনালের দিকে যাচ্ছিলেন। পথে বাইপাস সড়কের বিকাশ ভবনের সামনে একদল ছিনতাইকারী অটোরিকশা নিয়ে এসে তাদের গতিরোধ করে। এ সময় তাদের ব্যাগ দুটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালালে জামাল বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। এতে তার বাম হাতের কব্জির রগ কেটে যায়। পরে ছিনতাইকারীরা ব্যাগ দুইটি নিয়ে পালিয়ে যায়।

মিথিলা হক বলেন, ছিনতাইকারীরা আমাদের ২টি মোবাইল, ১টি ল্যাপটপ, ১টি পাসপোর্ট ও ১টি জাতীয় পরিচয়পত্র ছিনিয়ে নেয়।

কঙবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ এ ঘটনা অবহিত হওয়ার পর জড়িতদের শনাক্ত ও তাদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধশাহ আমানত বিমানবন্দরে বিমান দুর্ঘটনার মহড়া
পরবর্তী নিবন্ধআট মিয়ানমার নাগরিকের যাবজ্জীবন কারাদণ্ড