কক্সবাজারে আরও এক পর্যটকের রহস্যজনক মৃত্যু

টেকনাফ প্রতিনিধি | শুক্রবার , ২০ মে, ২০২২ at ৭:৩৯ পূর্বাহ্ণ

কক্সবাজারে মো. মনিরুল ইসলাম (৪৬) নামে আরও এক পর্যটকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গত বুধবার দিবাগত রাত ১ টার দিকে অসুস্থ অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ নিয়ে কক্সবাজারে কয়েক ঘণ্টার ব্যবধানে দুই নারীসহ তিনজনের রহস্যজনক মৃত্যু হলো।
কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম জানান, মো. মনিরুল ইসলাম ও লিজা রহমান উর্মি (৩৫) নামে দুজন স্বামী-স্ত্রী পরিচয়ে বুধবার বিকাল সাড়ে ৫ টার দিকে সী গাল হোটেলে উঠেন। রাতে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন বলেন, এ ঘটনায় মৃতের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে এবং সাথে থাকা নারীকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে উঠলেও সাথে থাকা নারী তার স্ত্রী নয় বলেও জানান তিনি।
এর আগে ইনানীর তারকা হোটেল রয়েল টিউলিপ থেকে বুধবার বিকালে কক্সবাজার সদর হাসপাতালে আনা হলে মারফুয়া খানম (২৯) নামে এ নারীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় স্বামী পরিচয় দেওয়া নাসির উদ্দিন নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
এছাড়া বুধবার দুপুরে লাবণী আকতার নামে এক তরুণী কক্সবাজার সদর হাসপাতালে চারদিন চিকিৎসাধীন থাকার পর মৃত্যুবরণ করেন। গত ১১ মে ঢাকা থেকে চার বন্ধুর সঙ্গে কক্সবাজারে বেড়াতে এসে হোটেল বিচ হলিডেতে উঠেন ওই তরুণী। গত ১৪ মে সকালে সেখানে তরুণীটি অসুস্থ হয়ে পড়লে বন্ধুরা তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন।

পূর্ববর্তী নিবন্ধচসিকের ময়লার গাড়ির ধাক্কায় প্রেস মালিকের মৃত্যু
পরবর্তী নিবন্ধচট্টগ্রামের সবচেয়ে বড় সিসিইউ হচ্ছে মা ও শিশু হাসপাতালে