কক্সবাজারে আবারও ছাত্রলীগ নেতা খুন

ব্যবধান ১৯ দিন

কক্সবাজার প্রতিনিধি | শনিবার , ২৩ জুলাই, ২০২২ at ৫:১১ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হয়েছে ইমন হাসান মওলা নামের এক ছাত্রলীগ নেতা। গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ছাত্রলীগ নেতা ইমন শহরের উত্তর টেকপাড়ার ব্যবসায়ী মোহাম্মদ হাছানের ছেলে ও ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এর আগে গত ৩ জুলাই খুরুশকুলে ফয়সাল নামের আরেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়। ওই হত্যাকাণ্ডের ক্ষত না শুকাতেই মাত্র ১৯ দিনের মাথায় ফের সন্ত্রাসীদের হাতে প্রাণ দিল আরেক ছাত্রলীগ নেতা।
নিহত ছাত্রলীগ নেতা ইমনের পরিবার সূত্রে জানা যায়, ইমন হাসান মওলা তার বাবার মোটর সাইকেল নিয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে শহরের পেশকার পাড়ার বাঁকখালী নদীর সিকো বরফ কল পয়েন্টে ঘুরতে যায়। সেখানে ৭/৮ জন ব্যক্তি হঠাৎ করে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে পথচারীরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।
কক্সবাজার শহরের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আসিফুল করিম বলেন, ছুরিকাঘাত করে ছাত্রলীগ নেতা ইমনকে নির্মমভাবে খুন করা হয়েছে। অবিলম্বে তার হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় ছাত্রলীগ আন্দোলন গড়ে তুলবে।
কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) সেলিমউদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িত দুর্বৃত্তদের আটকের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ। তবে এখনও কাউকে আটক করা যায়নি।

পূর্ববর্তী নিবন্ধচেম্বারে চিকিৎসা নিতে গিয়ে যৌন নিগ্রহের শিকার
পরবর্তী নিবন্ধবিমানবন্দরে যাত্রীর কাছে কোটি টাকার স্বর্ণের বার