ওয়েব ফিল্মে ‘দুই দিনের দুনিয়া’

| শুক্রবার , ১৪ অক্টোবর, ২০২২ at ৯:২২ পূর্বাহ্ণ

বাংলাদেশের অভিনয় জগতের দুই নক্ষত্র চঞ্চল চৌধুরী ও ফজলুর রহমান বাবু। তাদের নিয়ে ‘দুই দিনের দুনিয়া’ নামের একটি ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন ‘দেবী’ সিনেমার পরিচালক অনম বিশ্বাস। এতে সামাদ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল আর জামশেদ হলেন বাবু। ওয়েব ফিল্মটি নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, ওয়েবে আমি অনেক ভিন্ন ভিন্ন গল্পে কাজ করেছি, তবে ‘দুই দিনের দুনিয়া’র গল্পটা আগের সব গল্প থেকে আলাদা। আমি সব সময় চাই নতুন গল্পে নতুন চরিত্রে কাজ করার জন্য। কেন না আমাদের দর্শক শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ নেই।
পরিচালক অনম বিশ্বাস ও তার দক্ষ দল মিলে সব দর্শককে খুব ভালো একটা কাজ উপহার দিতে যাচ্ছে। দর্শকের যে ক্ষুধা বা রুচি সেই জায়গা থেকে আমি মনে করি যে, একটি মানসম্পন্ন কাজ হয়েছে ‘দুই দিনের দুনিয়া’। ইতিমধ্যে ওয়েব ফিল্মটির একটি গান ‘টেকা ও পাখি তুমি উইড়া উইড়া আসো’ ভালোই হিট হয়েছে। এটি চরকিতে মুক্তি পাচ্ছে গতকাল রাত ৮টায়।
চঞ্চল ও বাবু ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন তানভীন সুইটি, তানিয়া বৃষ্টি, মৌসুমী হামিদ, রাকিব হোসাইন ইভন, ইকবাল হোসাইন, সাক্ষ্য শহীদ, মান্তাহা ওয়ারদা, আনজুমান আরা শিরীন, হান্নান শ্যালী, নুসরাত জাহান নদী, সাজ্জাদ, বিটলু শামীম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধশরতের শুভ্র-সুন্দর অনুভূতিগুলো
পরবর্তী নিবন্ধঅভিনেতা মাসুম আজিজ লাইফ সাপোর্টে