ওয়ার্ড সম্মেলন স্থগিত

৪ ডিসেম্বরের আগে আর কোনো সম্মেলন নয়

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৬ নভেম্বর, ২০২২ at ৭:১৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের চলমান বিভিন্ন ওয়ার্ড সম্মেলন স্থগিত রাখার নির্দেশ দেয়া হয়েছে। দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গতকাল টেলিফোনে সাবেক মন্ত্রী, দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের মাধ্যমে এই নির্দেশনা প্রেরণ করেছেন। আগামী ৪ ডিসেম্বর পলোগ্রাউন্ড মাঠে অনুষ্ঠেয় জনসমাবেশের আগে সব ধরনের ওয়ার্ড সম্মেলন স্থগিত রাখার এই নির্দেশনা দেওয়া হয়। প্রধানমন্ত্রী এবং দলীয় সভানেত্রী শেখ হাসিনা ওই জনসভায় উপস্থিত থাকবেন।
বেশ কিছুদিন ধরে নগর আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডে সম্মেলন চলছে। ইতোমধ্যে বেশ কয়েকটি ওয়ার্ডে সম্মেলন শেষ হয়েছে। আরো কয়েকটি ওয়ার্ডে আগামী কয়েক দিনের মধ্যে সম্মেলন অনুষ্ঠানের কথা ছিল। কিন্তু গতকাল দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপিকে ফোন করে মহানগরীর চলমান ওয়ার্ড সম্মেলন স্থগিত রাখার অনুরোধ করেন। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন উক্ত নির্দেশনার কথা দলের শীর্ষ নেতৃবৃন্দকে জানিয়েছেন।
সাবেক মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গত রাতে আজাদীকে বলেন, কাদের ভাই আমাকে ফোন করে সম্মেলন স্থগিত করার ব্যবস্থা করতে বলেছেন। মাননীয় প্রধানমন্ত্রীর আগামী ৪ ডিসেম্বর অনুষ্ঠেয় মহাসমাবেশের পর সম্মেলন করতে বলেছেন। আমি বিষয়টি দলীয় নেতৃবৃন্দকে জানিয়ে দিয়েছি।
এদিকে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন হবে আগামী ১৮ ডিসেম্বর।

পূর্ববর্তী নিবন্ধচালবাহী জাহাজ দিয়েই শুরু পরীক্ষামূলক কার্যক্রম
পরবর্তী নিবন্ধ‘পাকিস্তানই ভাল ছিল’ স্লোগানদাতাদের হাতে দেশ নিরাপদ নয় : তথ্যমন্ত্রী