এসএমএস পাঠিয়ে ১৫ লাখ টাকা চাঁদা দাবি, যুবক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | রবিবার , ৯ জুন, ২০২৪ at ৭:৪৪ পূর্বাহ্ণ

মোবাইল ফোনে এসএমএস (ক্ষুদে বার্তা) পাঠিয়ে ব্যবসায়ীর কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে নগর পুলিশ। গ্রেপ্তার মেজবাহ উদ্দিন বাবর নোয়াখালীর সুবর্ণচরের চরক্লাক এলাকার মো. জসিম উদ্দিনের ছেলে। তিনি নগরীর পাঁচলাইশের এক নম্বর রোড এলাকায় থাকেন। গত মঙ্গলবার বায়েজিদের চন্দ্রনগর রোমান্টিক মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বায়েজিদ থানার এসআই আব্দুল্লাহ আজাদীকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান নামের এক ব্যক্তির অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে মেজবাহ উদ্দিন বাবরকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে তাকে আদালতে পাঠানো হয়।

থানা পুলিশসূত্র জানায়, মোস্তাফিজুর রহমান একজন ব্যবসায়ী। তিনি এমএস ট্রেডিং কোম্পানির মালিক। গত ৩১ মে বায়েজিদ বোস্তামী থানাধীন চাবোড সংলগ্ন তার এমএস ট্রেডিং ফ্যাক্টরিতে অবস্থান করছিলেন। এ সময় একটি নম্বর থেকে তার কাছে কয়েকটা এসএমএস আসে। তাতে তার কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়।

এসআই আব্দুল্লাহ বলেন, আসামি মেজবাহ উদ্দিন বাবর অভিযোগকারী মোস্তাফিজুর রহমানের ফ্যাক্টরিতে চাকরি করতেন। আসামিকে প্রশাসনিক কারণে গত ৬ মাস আগে উক্ত ফ্যাক্টরি থেকে চাকরিচ্যুত করা হয়।

পূর্ববর্তী নিবন্ধ১৭ প্রকল্পে ৭ হাজার ৩৬ কোটি টাকা বরাদ্দ
পরবর্তী নিবন্ধএক বিষয়ে অংশ না নিয়েও জিপিএ-৫ পেল দুই ছাত্রী