এম এ মালেককে নোয়াব সভাপতির অভিনন্দন

| বৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২২ at ৬:১৫ পূর্বাহ্ণ

দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক সাংবাদিকতায় একুশে পদকের জন্য মনোনীত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, নোয়াব।
গতকাল বুধবার গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে নোয়াবের সভাপতি এ কে আজাদ বলেন, দেশের সাংবাদিকতায় অসামান্য অবদান রাখার জন্য আপনি ২০২২ সালের একুশে পদকে ভূষিত হওয়ায় আমরা আনন্দিত ও গর্বিত। নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, নোয়াবের পক্ষ থেকে আপনাকে জানাই আন্তরিক অভিনন্দন। আমরা মনে করি, একুশে পদক প্রদানের মধ্য দিয়ে সাংবাদিকতা ও সংবাদপত্র শিল্পের প্রতি আপনার নিষ্ঠা ও একাগ্রতার স্বীকৃতি দেওয়া হয়েছে। দৈনিক আজাদী ইতিমধ্যে যে বিশিষ্ট স্থান অধিকার করেছে, এই স্বীকৃতির মধ্য দিয়ে তা আরও সমুন্নত হবে বলে আমাদের প্রত্যাশা।
নোয়াবের সদস্য হিসেবে আপনার একুশে পদকপ্রাপ্তি সাংগঠনিকভাবেও আমাদের জন্য অনুপ্রেরণাদায়ক। আমরা বিশ্বাস করি, আপনার এই অর্জন দেশের সাংবাদিকতা ও সংবাদপত্র শিল্পকে এগিয়ে নিতে সহায়ক ভূমিকা রাখবে।
এ কে আজার আরও বলেন, আমরা জানি সংবাদপত্র শিল্পের প্রতিকূল সময়ে আপনি সাহস ও অধ্যবসায়ের সঙ্গে সংগ্রাম করেছেন। সাংবাদিকতার মান ও মর্যাদা রক্ষায় সবসময়ই সোচ্চার থেকেছেন। বিভিন্ন সময়ে আপনার পরামর্শ ও অভিজ্ঞতায় আমরা সমৃদ্ধ হয়েছি। এবারের একুশে পদক প্রাপ্তি সামনের দিনগুলোতে আপনি ও আপনার সহকর্মীদের নিঃসন্দেহে আরও শক্তি যোগাবে।

পূর্ববর্তী নিবন্ধবিএনপির আচরণ গণতন্ত্রের জন্য হুমকিস্বরূপ : তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধপথে ফুটফুটে নবজাতক