এমএ মান্নান ও দানুর মতো নেতা বর্তমানে বিরল

স্মরণসভায় বক্তারা

| শনিবার , ২ অক্টোবর, ২০২১ at ৫:৫৪ পূর্বাহ্ণ

আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য জননেতা আলহাজ্ব সৈয়দ মাহমুদুল হক বলেন, ”এম.এ.মান্নান ও কাজী ইনামুল হক দানু বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অটল, নির্লোভ নেতা ছিলেন। স্বাধীকার আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম, ৭৫ সালে বঙ্গবন্ধু হত্যার পরবর্তীতে আমৃত্যু যে রাজনৈতিক দর্শন ধারন ও লালন করেছিলেন তা অনুকরণীয়। এম.এ.মান্নান ও কাজী ইনামুল হক দানুর মত আদর্শিক নেতা বর্তমানে বিরল।” বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদী শহীদ মৌলভী সৈয়দ স্মৃতি সংসদের উদ্যোগে প্রয়াত নেতা সাবেক মন্ত্রী, মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক এম.এ.মান্নান ও সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী ইনামুল হক দানুর স্মরন সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
শহীদ মৌলভী সৈয়দ স্মৃতি সংসদের সভাপতি মোঃ আকরাম হোসেন সবুজের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন স্বপনের সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্যে নগর যুবলীগের আহবায়ক মোঃ মহিউদ্দিন বাচ্চু বলেন, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা এম.এ.মান্নান ও বীর মুক্তিযোদ্ধা কাজী ইনামুল হক সম্পর্কে শহীদ মৌলভী সৈয়দ স্মৃতি সংসদের কর্মীদের জানতে হবে। সামরিক সরকারের সময়ে এই দুই নেতার অবদান ও ত্যাগ আজকের প্রজন্মের কাছে উপস্থাপন করা আমাদের নৈতিক দায়িত্ব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা ও মাহবুবুল হক সুমন।
সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য অ্যাড.উম্মে হাবিবা, নগর যুবলীগের আহবায়ক কমিটি সদস্য হেলাল উদ্দিন, অধ্যাপক কাজী মুজিব,সনত বড়ুয়া, আবু বক্কর চৌধুরী, আবু বক্কর ছিদ্দিক, মোঃ শাহ আলম, অধ্যাপক এস.এম.ওয়াজেদ, চেমনআরা বেগম, শাহীন সরোয়ার, মোঃ সোহেল, রেজাউল করিম রিটন, ইঞ্জি.তৈয়ব হোসেন রুবেল, হাসানুর রহমান হাসান, মোঃ আরিফ, আরাফাতুল মান্নান ঝিনুক, দিদারুল আলম প্রধান।

পূর্ববর্তী নিবন্ধঅউরত কা নারা আজাদী
পরবর্তী নিবন্ধশিশুদের সমঅধিকার নিশ্চিতের আহ্বান