এপিক হেলথ কেয়ার মেডিকেল পূর্ব গেট শাখা উদ্বোধন

| শনিবার , ২০ এপ্রিল, ২০২৪ at ৮:৩৫ পূর্বাহ্ণ

এপিক হেলথ কেয়ারের মেডিকেল পূর্ব গেট শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল এটির উদ্বোধন করেন সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী ও এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম।  এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চকবাজার ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু, মহিলা ওয়ার্ড কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, এপিক হেলথ কেয়ারের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এস এম লোকমান কবির, ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এস এম আবু সুফিয়ান, সেলস এন্ড মার্কেটিং বিভাগের এক্সিকিউটিভ ডাইরেক্টর টি এম হান্নান, বিজনেস ডেভেলাপমেন্ট ডাইরেক্টর মোঃ জসীম উদ্দিন, ডাইরেক্টর (এইচআর এন্ড এডমিন) তহমিনা মরিয়ম, ডাইরেক্টর (সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট) তানজিনা কবির, কনসালটেন্ট (অপারেশনাল ডেভেলাপমেন্ট) ডা. সাইফুদ্দীন মোঃ খালেদ প্রমুখ।

উল্লেখ্য, এপিক হেলথ কেয়ারের ১ম শাখাটি চমেক মেইন গেটের বিপরীতে এবং ২য় শাখাটি আন্দরকিল্লায় অবস্থিত।

উদ্বোধনকালে মেয়র রেজাউল করিম চৌধুরী বলেন, আমাদের দেশের চিকিৎসকগণ বিশ্বমানের, শুধু দেশে নয়; বিশ্বের বিভিন্ন দেশে তারা সুনামের সাথে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। দেশের চিকিৎসকগণ যেন গুণগত মানের সেবা দিয়ে রোগীদের সুস্থ করে তুলতে পারেন এমন পরিবেশ আমাদের নিশ্চিত করতে হবে, বাড়াতে হবে গবেষণার সুযোগ।

সেই সাথে রোগ নির্ণয়ে প্রয়োজন আছে আধুনিক ডায়াগনস্টিক সুবিধাও যেটির জন্য এপিক হেলথ কেয়ার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম বলেন, আমি চাই চট্টগ্রামের বেসরকারি স্বাস্থ্যখাতকে এপিক হেলথ কেয়ার নেতৃত্ব দিবে। সেই লক্ষ্যে এপিকের ম্যানেজমেন্টের কাছে আমার অনুরোধ আপনারা দয়া করে আধুনিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য আরও বহুমুখী ও বৃহৎ কিছু চিন্তা করবেন যাতে চট্টগ্রামবাসী তথা দেশবাসীকে চিকিৎসা সেবার জন্য আর বিদেশমুখী হতে না হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম থেকেই একদিন বিশ্বমানের সাহিত্যও রচিত হবে
পরবর্তী নিবন্ধহত্যার হুমকির মাঝেই মুম্বাই ছাড়লেন সালমান