এনআইডি জালিয়াতি করে ভুয়া পরিচয়ে বিয়ে

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৬ মে, ২০২৩ at ৫:১০ পূর্বাহ্ণ

এনআইডি জালিয়াতি করে ভুয়া পরিচয়ে বিয়ে করার অভিযোগে মো. বাবর হোসেন (৩৪) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তার মো. বাবর ফটিকছড়ি উপজেলার খিরাম ইউনিয়নের মো.আনোয়ারের ছেলে। বর্তমানে তিনি নগরের চান্দগাঁও থানাধীন খরম পাড়া সাদিয়া ভিলায় বসবাস করেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা আজাদীকে জানান, বৃহস্পতিবার সকালে আসামি বাবর হোসেন ও তার তিন সহযোগী এবং অজ্ঞাত দুইতিনজনের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে ধর্ষণসহ এনআইডি জালিয়াতির অভিযোগে মামলা করেন ভুক্তভোগী নারী। মামলায় বাবরকে গ্রেপ্তার দেখানো হয়। মামলার বাকি তিন আসামি হলেনমো. রাজু (৩৮), মো. ওমর ফারুক (২৯) ও মো. হারুন (৪৪)। তারা এনআইডি জালিয়াতি করে বিয়ে রেজিস্ট্রির ঘটনায় আসামি বাবরের পক্ষের উকিল ও সাক্ষী ছিলেন।

মামলায় অভিযোগ করা হয়, ভুক্তভোগী নারী চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন। ২০২২ সালের আগস্ট মাসে মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে আসামি বাবরের সঙ্গে বাদীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তখন আসামি বাবর নিজেকে এনআরবি গ্লোবাল ব্যাংকের লিগ্যাল অফিসার বলে পরিচয় দেন। এরপর একই বছরের ৮ অক্টোবর তাদের বিয়ে হয়। বর্তমানে ভুক্তভোগী নারী সাত মাসের অন্তঃসত্ত্বা। শারীরিক পরীক্ষার জন্য তাকে আজ (বৃহস্পতিবার) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে দুই সহোদরকে ২ লাখ টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধসহপাঠীকে হত্যা করে ৩৩ বছর আত্মগোপনে