এখন যত টেনশন রাউজান পৌরসভার ৬ নং ওয়ার্ড নিয়ে

রাউজান প্রতিনিধি | বৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২১ at ৫:৫৭ পূর্বাহ্ণ

রাউজান পৌরসভা নির্বাচনে একমাত্র মেয়র প্রার্থী, বিভিন্ন ওয়ার্ডের ১১ পুরুষ ও নারী কাউন্সিলর স্ব স্ব এলাকায় একক প্রার্থী হওয়ায় তারা সকলেই ফুরফুরে মেজাজে আছেন। তবে পৌরসভার ৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলরের সাথে নতুন একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ায় ওই কাউন্সিলর এখন অস্বস্তিতে রয়েছেন। তাই এখন যত টেনশন ৬ নং ওয়ার্ড নিয়ে।
স্থানীয়রা জানান- এই পৌরসভায় মেয়রসহ ১১জন পুরুষ নারী কাউন্সিলর একক প্রার্থী হিসাবে সরকারিভাবে বিজয়ী ঘোষণার অপেক্ষায় রয়েছেন। কিন্তু পৌরসভার ছয় নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর অ্যাডভোকেট সমীর দাশগুপ্তের বেলায় ঘটেছে ব্যতিক্রম। তার নির্বাচনী এলাকা থেকে বিকাশ দাশ নামের এক ব্যক্তি মনোনয়নপত্র দাখিল করায় অন্য কাউন্সিলদের মত নির্বাচনী চাপমুক্ত হতে পারেননি সমীর দাশ।
জানা যায়, বিকাশ দাশ এলাকায় তেমন থাকেন না। মনোনয়নপত্র দাখিল করেই উধাও হয়ে গেছেন। অনেকেই বলেছেন, বিচ্ছিন্নভাবে ভোট দেয়ার বিড়ম্বনা এড়াতে দুই প্রার্থীর মধ্যে সমঝোতা করার চেষ্টা করছেন। কিন্তু এখন তা করা যাচ্ছে না বিকাশ দাশের সাথে যোগাযোগ করতে না পারায়। রিটার্নিং অফিসার জোনায়েদ কবির সোহাগ বলেছেন- প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই ও প্রত্যাহারের সময়ের পর বলা যাবে কোন ওয়ার্ডে নির্বাচন হবে।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে বিদেশী অস্ত্রসহ যুবক আটক
পরবর্তী নিবন্ধলংগদুতে কাপ্তাই লেকে ডুবে শিশুর মৃত্যু