একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি বায়েজিদ শাখার সভা

| মঙ্গলবার , ২৮ ডিসেম্বর, ২০২১ at ৯:১২ পূর্বাহ্ণ

প্রজন্ম থেকে প্রজন্মন্তরে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরে আগামী প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় দেশপ্রেমে উদ্বুদ্ধ করে সুনাগরিক হিসেবে গড়ে তোলার জন্য অভিভাবক ও শিক্ষকগণের দায়িত্ব গ্রহণ করতে হবে। স্বাধীনতার পঞ্চাশ বছর ধরে বিভিন্ন সময়ে স্বাধীনতা বিরোধী চক্রকর্তৃক মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করার অপচেষ্টা অব্যাহত রেখেছে।
একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি বায়েজিদ থানা শাখার উদ্যোগে ভাটিয়ারী গলফ্‌ এণ্ড কান্ট্রি ক্লাবস্থ গলফ্‌ গার্ডেন রেস্টুরেন্ট হল রুমে আয়োজিত বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা এ মন্তব্য করেন। সংগঠনের সভাপতি ও বাংলাদেশ সরকারী কলেজ শিক্ষক পরিষদ চট্টগ্রাম বিভাগের সভাপতি মোজাহেরুল আলমের সভাপতিত্বে ও সরকারি আলাউল কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক ফজিলাতুন্নিছা ডলির সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের জেলা কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মঈনুদ্দীন।
বিশেষ অতিথি ছিলেন সংগঠনের চট্টগ্রাম জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক আবু সাদাত মোহাম্মদ সায়েম, ব্যাংকার মো. কামাল হোসেন। বক্তব্য রাখেন রনিজৎ চক্রবর্ত্তী, শামীম আরা খানম, নুরুল কবির, আলহাজ্ব মুহাম্মদ আবু মুছা, আকতার হোসেন, মো. আলমগীর, সাইফুদ্দীন শান্ত, আবু তৈয়ব সোহেল, আকবর হোসেন সুমন, মো. ইমরান হোসেন, মনসুর আলী, ফাহাদ ইসলাম অনিক, ইসরাত এবিন খানম লিজা, ফারহানা মরিয়ম, মেহেরাজ তুহিন প্রমুখ। শেষে সংগঠনের সদস্যদের সম্মাননা প্রদান ও ১০ জন বিজয়ীদের মাঝে পুরস্কার বিরতণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে কাদেরীয়া চিশ্‌তীয়া বারীয়া কমিটির মাহফিল
পরবর্তী নিবন্ধরোটারি ক্লাব চিটাগং রিভার শাইনের বার্ষিক সভা