একসাথে এফডিসিতে তিন বোন

| শনিবার , ২০ এপ্রিল, ২০২৪ at ৮:৩৭ পূর্বাহ্ণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এফডিসিতে একসঙ্গে এসেছিলেন ঢালিউডের ‘তিন কন্যা’সুচন্দা, ববিতা ও চম্পা।  গতকাল দুপুরের বিরতির পর ২টা ৪৫ মিনিট এফডিসিতে আসেন তারা। সহকর্মীরা তাদের দেখে আনন্দিত হয়ে স্লোগান দিতে থাকেন।

এসময় সুচন্দা বলেন, “আমি অনেক আশা নিয়ে ভোট দিতে এসেছি। এফডিসিতে আসা হয় না, নির্বাচনের জন্যই আসা। এফডিসি হচ্ছে আমাদের সংস্কৃতির আতুড়ঘর। এখানে শিল্পী সমিতির কোনো বিকল্প নেই। এটা গুরুত্বপূর্ণ সংগঠন। “শিল্পী ছাড়া যেমন চলচ্চিত্র হয় না তেমন শিল্পীদের একসঙ্গে রাখতে শিল্পী সমিতির বিকল্প নেই। যারা শিল্পীদের জন্য নিঃস্বার্থভাবে কাজ করবে, দক্ষতার সঙ্গে কাজ করবে, তাদেরকেই আমরা ভোট দিব। আমাদের সংগঠন যেন সুন্দর হয় এটাই সকলের কাছে আশা।” চিত্রনায়িকা ববিতা বলেন, “এফডিসিতে আসা বন্ধই করে দিয়েছিলাম। অনেকদিন পর এসেছি, খুব ভালো লাগছে। নির্বাচন উপলক্ষে সবার সঙ্গে দেখা হবে এ কারণেই আসা।”

তাদের আরেক বোন চম্পা বলেন, “নতুনপুরাতন যারাই নির্বাচন করছে প্রত্যেকে আমার প্রিয়। শিল্পী শব্দটা ভীষণভাবে আমাদের পরিবারের মনে হয়। তাই আমি মনে করি আমরা সবাই মিলে এক। সবাই মিলে যদি এগিয়ে যেতে পারতাম তাহলে আমাদের শিল্পটাকে অনেক এগিয়ে নিতে পারতাম।” বাংলাদেশের চলচ্চিত্রের এই তিন বোন প্রায় চার দশক চলচ্চিত্রপ্রেমীদের মাতিয়ে রেখেছিলেন। দীর্ঘ ক্যারিয়ারে উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় ও কালজয়ী সিনেমা।

পূর্ববর্তী নিবন্ধএআই প্রযুক্তিতে প্রথম বাংলা গানের অ্যালবাম
পরবর্তী নিবন্ধনিরপেক্ষ ভেন্যুতে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলা উপভোগ করতে চান রোহিত