ঈদের ৯ নাটকে মোশাররফ তানহা

| শুক্রবার , ৫ এপ্রিল, ২০২৪ at ৬:৫৭ পূর্বাহ্ণ

ঈদের আনন্দ ছড়িয়ে দিতে এবারও তৈরি হচ্ছে শতাধিক নাটক। তার ভিড়ে এবারের রোজার ঈদে মোশাররফ করিম ও তানহা তাসনিয়া ৯টি নাটকে জুটি হয়ে হাজির হবেন। ৯টি নাটকই নির্মাণ করেছেন তাইফুর জাহান আশিক। নাটকগুলো হলো আল আমিন স্বপন রচিত ‘বাড়ি গাড়ি নারী’, ‘বউ সেটিং’, ‘আমি নার্ভাস’, ‘ফরেন লাভার’, সুজিত বিশ্বাস রচিত ‘স্বপ্ন যাবে বাড়ি’, ‘পাওনাদার’, ‘চিরকুমার সংরক্ষণ’, ‘সত্য বলিতে চাই’ এবং হারুন রুশোর রচনায় ‘চাকরিজীবী বউ’।

তানহা তাসনিয়া বলেন, এবার ঈদে আমার অভিনীত নাজমুল রনির পরিচালনায় সাত পর্বের সিরিজ মিশন ফয়েজ লেকসহ ১০টি কাজ প্রচারে যাবে। সিরিজ ছাড়া বাকি ৯টিই নাটক। আর সবগুলোতেই আমি মোশাররফ করিম ভাইয়ের বিপরীতে অভিনয় করেছি। কোনো একটা উৎসব উপলক্ষে একজন অভিনেতার বিপরীতে এতনাটকে জুটি হয়ে কাজ করাটা সত্যি দারুণ ব্যাপার। মোশাররফ ভাই আমার প্রিয় অভিনেতা।

তার সঙ্গে কাজ করা সবসময়ই আমার জন্য স্পেশাল। মোশাররফ করিম বলেন, ঈদের মতো উৎসবে একটা জুটির ৯টি নাটক প্রচার হবে এটা বেশ উল্লেখযোগ্য ব্যাপার। তানহা তাসনিয়া খুব ভালো কাজ করেছে। একজন পরিশ্রমী অভিনেত্রী। নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার ব্যাপারে বেশ সিরিয়াস। নির্মাতা জানান, আসছে ঈদে বিভিন্ন প্ল্যাটফরমে প্রচার হবে ৯টি নাটক।

পূর্ববর্তী নিবন্ধশিল্পী সমিতির নির্বাচনে হেলেনা জাহাঙ্গীর
পরবর্তী নিবন্ধএবার হিন্দি গানও শোনাবেন মাহফুজুর রহমান!