ইসলামের খেদমতে বিরামহীনভাবে কাজ করছে সরকার : ধর্ম প্রতিমন্ত্রী

| শুক্রবার , ৩০ ডিসেম্বর, ২০২২ at ৫:০৩ পূর্বাহ্ণ

বর্তমান আওয়ামী লীগ সরকার ইসলামের খেদমতে বিরামহীনভাবে কাজ করছে বলে মন্তব্য করেছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি। গতকাল বৃহস্পতিবার ফটিকছড়ি উপজেলার নাজিরহাটে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির মাওলানা মুহিব্বুল্লাহ্‌ বাবুনগরীর সঙ্গে বৈঠক শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন।

এর আগে মন্ত্রী নাজিরহাটে পৌরসভায় বাবুনগর মাদরাসা ও নানুপুর ওবাঈদিয়া মাদরাসা পরিদর্শন করেন। মো. ফরিদুল হক খান এমপি বলেন, বঙ্গবন্ধুর পর ইসলামের কল্যাণে সবচেয়ে বেশি অবদান রেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খবর বাংলানিউজের।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, হেফাজত ইস্যু নিয়ে কোনও আলোচনা হয়নি। হেফাজতে ইসলামের শীর্ষ নেতারা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন, তাঁদের (হেফাজত) দাবিদাওয়া নিয়ে বিস্তারিত পত্রিকায় এসেছে, কাজেই হেফাজত ইসলাম নিয়ে নতুন করে আলোচনার প্রয়োজন নেই। ঐতিহ্যবাহী বাবুনগর মাদরাসার শতবর্ষী অনুষ্ঠানে আমাকে দাওয়াত দেওয়া হয়েছে, কিন্তু অনুষ্ঠানের সময় আমি সৌদি আরব থাকবো, তাই আগেই হুজুরের (হেফাজত আমির) সঙ্গে দেখা করে দোয়া নিতে এসেছি। এদিকে, ধর্ম প্রতিমন্ত্রীর সঙ্গে বৈঠকের বিষয়ে হেফাজতের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি।

পূর্ববর্তী নিবন্ধরবি গ্রাহকরা পাচ্ছেন হইচইয়ের প্রিমিয়াম অ্যাক্সেস
পরবর্তী নিবন্ধআনোয়ারায় মধ্যরাতে আগুনে পুড়ল ৫ দোকান