ইভটিজিং, বাল্য বিবাহ ও মাদক প্রতিরোধে সচেতনতা জরুরি

খানদীঘি স্কুলের সমাবেশে বক্তারা

| মঙ্গলবার , ১৬ আগস্ট, ২০২২ at ১০:১৩ পূর্বাহ্ণ

চন্দনাইশ খানদীঘি হাই স্কুলে শিক্ষার মানোন্নয়নে এবং কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্য বিবাহ ও মাদকসেবন রোধে অভিভাবক, এলাকাবাসী, শিক্ষক মন্ডলী পরিচালনা কমিটি ও স্থানীয়প্রশাসনের সাথে এক যৌথ মত বিনিময় সভায় বক্তারা বলেছেন, স্কুলের শিক্ষার্থীদের নৈতিক শিক্ষা জীবন গঠনে অভিভাবকদের সচেতনতা অতীব জরুরী। ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে অভিভাবক এবং এলাকাবাসীকে সচেতন হতে হবে।

এসকল অপরাধে যারা জড়িত হবে তাদের কোন ভাবেই ছাড় দেয়া হবেনা। কিশোর গ্যাং এর সাথে জড়িত থাকার কোনপ্রমাণ পেলেই স্কুল থেকে আজীবনের জন্য বহিস্কার করা হবে এবং পুলিশ প্রশাসনের কাছে হস্তান্তর করা হবে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. শাখাওয়াত হোসেন শিবলীর সভাপতিত্বে স্কুল মিলনায়তনে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ থানা ওসি (তদন্ত) মো.শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন খানহাট ব্যবসায়ী সমিতির নব নির্বাচিত সভাপতি চৌধুরী আমির মো. সাইফুদ্দিন।

বিকাশ চন্দ্র দের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, পরিচালনা কমিটির সদস্য নাজিম উদ্দিন, জাহাঙ্গীর আলম, জয়নাল আবেদীন, মৌলানা কামাল উদ্দিন, সুজিত মিত্র, সুনিল কান্তি দাশ, মো. ইয়াছিন মিয়া, মাহাবুবুল আলম বাবুল, নজরুল ইসলাম আনোয়ার মেম্বার, নুরুল ইসলাম রানা, জালাল উদ্দিন, আয়ুব আলী মেম্বার, আমির আহম্মদ, মাইনুল ইসলাম, সরওয়ার হোসেন, জসিম উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারীর (ক.) ওরশ শরীফ শুরু কাল
পরবর্তী নিবন্ধবরগুনায় শোক দিবসের কর্মসূচিতে ছাত্রলীগের সংঘর্ষ