ইপিজেডে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

আজাদী প্রতিবেদন | শনিবার , ২৭ আগস্ট, ২০২২ at ৭:১৬ পূর্বাহ্ণ

ইপিজেডে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে ইপিজেডের আকমল আলী রোডের ষাট কলোনির একটি বাসা থেকে শিরিনা আক্তার (৩৫) নামে ওই গৃহবধূর লাশটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে নিহতের স্বামী আলী অজগর (৪৫) পলাতক আছেন। প্রাথমিকভাবে পুলিশ এটিকে হত্যাকাণ্ড বলে ধারণা করছে।
সিএমপির বন্দর বিভাগের উপ পুলিশ কমিশনার শাকিলা সুলতানা এ প্রসঙ্গে বলেন, ওই নারীর মুখে কালো কালো ফেনার মত ছিলো। আমরা ধারণা করছি তাকে বিষাক্ত কিছু খাইয়ে তার স্বামীই হত্যা করেছে। সে যদি নির্দোষ হতো সকাল থেকে নিখোঁজ থাকবে কেন? তাছাড়া তার মেয়ের বয়ান বিষয়টিকে হত্যাকাণ্ড বলে আরো জোরালো করেছে।
জানা যায়, নিহত শিরিনা আক্তার ৩ কন্যা সন্তানের
জননী। তার বড় মেয়ের বয়স ৭-৮ বছর। গত রাতে হঠাৎ ঘুম ভেঙে গিয়ে সে দেখতে পায় তার বাবা তার মাকে পাটিতে শোয়ানোর চেষ্টা করছে। সে তখন তার বাবাকে জিজ্ঞেস করে যে মায়ের কি হয়েছে। উত্তরে বাবা জানায়, তার মা ঘুমিয়ে গেছে। এ জন্য তাকে পাটিতে শুইয়ে দিচ্ছে। সকাল বেলা ওই অবস্থায় তার মায়ের লাশ পাওয়া যায়। মেয়েটি জানিয়েছে প্রায়ই তার মাকে মারধর করতো তার বাবা। মেয়ের এমন বয়ান শুনে পুলিশের প্রাথমিক ধারণা নিহতের স্বামী আলী আজগরই তাকে হত্যা করে পালিয়ে গেছে।
উপ-কমিশনার শাকিলা সুলতানা জানান, নিহতের ৩ মেয়ে তাদের খালার বাসায় থাকতে চাইছে। তাই তাদের খালার বাসায় রাখা হয়েছে। লাশ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে এবং তার স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধগণভবনের বৈঠকের দিকে চোখ চা শ্রমিকদের