আড়াল ভেঙে ফিরছেন বুবলী

| রবিবার , ৩ জানুয়ারি, ২০২১ at ১০:৫৬ পূর্বাহ্ণ

বাংলাদেশের বিনোদন দুনিয়ার মানুষদের জন্য নতুন বছরের সবচেয়ে বড় চমকটা দিয়ে দিলেন চিত্রনায়িকা বুবলী। গত বছরের ফেব্রুয়ারির পর থেকেই তিনি লাপাত্তা। ঢালিউডপাড়ায় ছিল নানা গুঞ্জন। চমকের ব্যাপারটা হলো, আড়াল ভেঙে সেই বুবলী ফিরতে চলেছেন শিগগিরই।
নতুন বছরের প্রথম দিনে এমন আভাস বুবলী নিজেই দিয়েছেন। ইতোমধ্যে তিনি সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন। বছরের প্রথম দিনে ফেসবুকে নিজের একটি ছবিও পোস্ট করেছেন। ভক্তদের জানিয়েছেন নতুন বছরের শুভেচ্ছা। নায়িকার একাধিক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গেছে, খুব শিগগিরই তিনি আড়াল ভেঙে ক্যামেরার সামনে দাঁড়াবেন।
সূত্র বলছে, ইতোমধ্যে কয়েকজন পরিচালক ও সহ-অভিনেতা তার সঙ্গে নতুন ছবির ব্যাপারে যোগাযোগ করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নির্মাতা বলেছেন, বেশ কয়েকটি সিনেমার গল্প নিয়ে বুবলীর সঙ্গে তাদের যোগাযোগ হয়েছে। ব্যাটে-বলে মিলে গেলে নতুন বছরে ছবিগুলোর শুটিং দিয়ে ফিরতে পারেন বুবলী।
এই নায়িকা সর্বশেষ কাজ করেছেন সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ ছবিতে। এখানে তিনি প্রথমবার নায়ক শাকিব খানের বাইরে গিয়ে নতুন কোনো নায়কের সঙ্গে জুটি বেঁধেছেন। তিনি হলেন চিত্রনায়ক নিরব। গত বছরের ১২ ফেব্রুয়ারি একটি গানের শুটিংয়ের মাধ্যমে ‘ক্যাসিনো’র লাইট-ক্যামেরা অফ হয়। এরপর থেকেই লাপাত্তা ছিলেন বুবলী।

পূর্ববর্তী নিবন্ধমিটুতে জড়িয়েছিলেন অক্ষয়ও ধামাচাপা পড়ে টাকায়!
পরবর্তী নিবন্ধনাচের মঞ্চে রোবট