আর্ক মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে বিশ্ব যুব দিবস পালিত

| সোমবার , ১৫ আগস্ট, ২০২২ at ১০:৪২ পূর্বাহ্ণ

‘বয়স নির্বিশেষে সাম্য : সব বয়সীদের জন্য এক বিশ্ব’- প্রতিপাদ্য নিয়ে ১২ আগস্ট পালিত হলো এবারের বিশ্ব যুব দিবস। এ উপলক্ষে গতকাল আন্তর্জাতিক যুব দিবস পালন ও প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন উপলক্ষে আর্ক কমপ্লেক্সে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের উপ-পরিচালক মুকুল জ্যোতি চাকমা, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক প্রজেষ কুমার সাহা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম উত্তরের সহকারী পরিচালক সোমেন মন্ডল, লিও ডিস্ট্রিক্ট প্রেসিডন্ট ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪ লিও ইরফান মোস্তফা, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনালের প্রেসিডন্ট শান শাহেদ, জুনিয়র চেম্বারের ট্রেজারার ও মিচ্যুয়েল গ্রুপের পরিচালক জুনায়েদ আহমেদ রাহাতসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানের কাউন্সিলর সুরাইয়া মুকিতের সঞ্চালনায় ও লায়ন আবু নাসের রনির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তারা বলেন, তরুণ বা যুবাদের মাধ্যমেই সমাজ ও দেশের বিনির্মাণ ঘটে। তাই পারিবারিক, সামাজিক ও জাতীয় পর্যায়ের উন্নয়নের জন্য অবশ্যই মাদক বর্জন করতে হবে, সর্বক্ষেত্রেই মাদককে না বলতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধওজন স্কেলে দুর্নীতি করলে ২৪ ঘণ্টার মধ্যে ব্যবস্থা
পরবর্তী নিবন্ধসিলেটে বন্যাদুর্গতদের জন্য উত্তর জেলা বিএনপির অনুদান