আরও একবার বাবার হাত ধরতে চান কেকে তনয়া

| মঙ্গলবার , ২১ জুন, ২০২২ at ১১:০৮ পূর্বাহ্ণ

‘বাবা দিবসে’ ছবি আর স্মৃতিকথায় বাবাকে খুঁজেছেন বলিউডের সদ্য প্রয়াত সংগীত শিল্পী কৃষ্ণকুমার কুনাথের মেয়ে তামারা। হিন্দুস্তান টাইমস লিখেছে, জুন মাসের তৃতীয় রোববার বিশ্ব বাবা দিবস। দিনটিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবাকে নিয়ে আবে আর স্মৃতির কথা লিখেছেন অনেকে। তামারাও শোক আর ভালোবাসায় লিখেছেন তার বাবার কথা। খবর বিডিনিউজের।

ইনস্টাগ্রামে এক পোস্টে তামারা লিখেছেন, বাবাকে ছাড়া তার জীবন অন্ধকার। তোমাকে এক সেকেন্ডের জন্য ফিরে পেতে একশবার তোমাকে হারানোর কষ্ট সহ্য করতে রাজি। আমি জানি তুমি এখানে আমাদের সাথে আছ, আরও একবার তোমার হাত ধরতে চাই। বাবার সঙ্গে কাটানো সময়, আড্ডা, গানবাজনা, লুকিয়ে রান্নাঘরে ঢুকে খাওয়া, হাসাহাসি- সবকিছুতেই বাবাকে মনে পড়ছে তার। কে কে কন্যার বিশ্বাস, বাবার নিঃশর্ত ভালোবাসাই তাদের শক্তি। আর এই শক্তিই তাদের বাঁচিয়ে রেখেছে। বিশেষ দিনটায় বাবার সঙ্গে দুই ভাইবোনের ছোটেবলার ছবি পোস্ট করেছেন তামারা। একটি ছবিতে পিঠে মেয়ে তামারা ও ছেলে নকুলকে নিয়ে হাস্যোজ্জ্বল কে কে। আরেকটি ছবিতে বাবার কোলে বসে তামারার কি বোর্ড বাজানোর মুহূর্ত। গত ১ জুন কলকাতার নজরুল মঞ্চে আয়োজিত কনসার্টে গান গাইতে এসে মৃত্যু হয় কৃষ্ণকুমার কুনাথের, বলিউডে যাকে সবাই চিনত কে কে নামে। গান করতে করতে মঞ্চেই ঘামছিলেন তিনি, কনসার্ট শেষে হোটেলে ফেরা মাত্র অসুস্থ হয়ে পড়েন তিনি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কে কের বয়স হয়েছিল ৫৪ বছর। এই গায়কের জন্ম দিল্লিতে, ১৯৬৮ সালে। তিনি হিন্দি, বাংলা, তামিল, তেলেগুসহ নানা ভাষায় গাইতেন। ১৯৯৯ সালে তার গানের প্রথম অ্যালবাম প্রকাশ হলেও তার আগেই তিনি বলিউড সিনেমায় গান গেয়ে নাম কুড়ান। গানের জন্য পাঁচ বার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধচেম্বারে বিশ্ব ব্যাংক গ্রুপের কান্ট্রি পার্টনারশিপ ফ্রেমওয়ার্ক বিষয়ক পরামর্শ সভা
পরবর্তী নিবন্ধআসছে পদ্মা সেতু নিয়ে সিনেমা