আম গাছে উঠে অজ্ঞান যুবক, উদ্ধার করল ফায়ার সার্ভিস

বোয়ালখালী প্রতিনিধি | সোমবার , ৯ মে, ২০২২ at ৫:৪৯ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে আম পাড়তে গাছে উঠে আটকে পড়া সাহেদুল ইসলাম (২৮) নামে এক যুবককে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় অজ্ঞান অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রোববার দুপুরে উপজেলার পশ্চিম সারোয়াতলী গ্রামে এ ঘটনা ঘটে। সাহেদুল ওই এলাকার মৃত আবদুর নূরের ছেলে। প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সাহেদুল দুপুরে আম পাড়তে বাড়ির পাশে একটি গাছে ওঠে।

পরে নিচে নামার জন্য শত চেষ্টা করেও ভয়ে নামতে পারছিল না। এ সময় সে জ্ঞান হারিয়ে গাছেই আটকা পড়ে। অবস্থা বেগতিক দেখে ৯৯৯ নম্বরে কল দেন এলাকাবাসী। খবর পেয়ে বোয়ালখালী ফায়ার সার্ভিসের একটি টিম অজ্ঞান অবস্থায় গাছের উপর থেকে সাহেদুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মো. এনামুল হক ভূঁইয়া বলেন, ৯৯৯ থেকে খবর পেয়ে সাহেদুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গাছে উঠে ভয়ে জ্ঞান হারিয়ে ফেলেছিলেন তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার দেবব্রত ভট্টাচার্য বলেন, দুপুর দেড়টার দিকে অজ্ঞান অবস্থায় সাহেদুল নামে এক যুবককে হাসপাতালে নিয়ে আসে ফায়ার সার্ভিসের কর্মীরা। তখন তাকে ভর্তি করা হয়।

পূর্ববর্তী নিবন্ধটিকেট কেটে ঢুকে হতাশ হয়ে বের হন পর্যটকরা
পরবর্তী নিবন্ধভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০ মে থেকে