‘আমি এখন একশ ভাগ সিঙ্গেল’

| মঙ্গলবার , ৫ জানুয়ারি, ২০২১ at ১০:৪৪ পূর্বাহ্ণ

২০১৯ সালে জমকালো আয়োজনে দীর্ঘদিনের বন্ধু হারুন অর রশীদ অপুর সঙ্গে ঘর বেঁধেছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। তবে বিয়ের এক বছর পার না হতেই গত বছরের শেষের দিকে ডিভোর্সের পথ বেছে নেন তারা দু’জন। খবর বাংলানিউজের।
তখন ফেসবুক থেকেও বিরতি নেন ফারিয়া। বন্ধ রাখেন অ্যাকাউন্ট ও পেজ। বর্তমানে শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শবনম ফারিয়া। নতুন বছরে ফেসবুকেও ধীরে ধীরে সরব হয়েছেন তিনি। শেয়ার করছেন ছবি ও নানা কথা।
গতকাল সোমবার শবনম ফারিয়া তার ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, শান্তিনগর থেকে বনানী একটা ডাইরেক্ট রাস্তা/ফ্লাইওভার/আন্ডারগ্রাউন্ড রাস্তা, এমন ধরনের কিছু একটা বানায় দেওয়া যায় না? আমার জিম বনানী, আমার টেইলর বনানী, আমার পার্লার বনানী, ঢাকা শহরের সব সুন্দর ছেলেরা বনানীতে! প্লিজ কেউ কিছু একটা করেন! নাহলে একটা ক্যাবল কার-এর লাইন বানায় দেন! ঝুলে ঝুলে যাইগা…’ফারিয়ার এমন হাস্যরসাত্মক লেখায় অনেকে মন্তব্য করছেন। ২০১৩ সালে আদনান আল রাজীব পরিচালিত ‘অল টাইম দৌঁড়ের উপর’ নাটকে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন শবনম ফারিয়া।
এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। উপহার দিয়েছেন বেশকিছু দর্শকপ্রিয় নাটক। কাজ করেছেন একাধিক বিজ্ঞাপনেও। আর ‘দেবী’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এতে নিলু চরিত্রে অভিনয় করে আলাদা পরিচিতি পান এই তারকা।

পূর্ববর্তী নিবন্ধ‘ধুম ৪’ সিক্যুয়েলে দুধর্ষ চোর দীপিকা!
পরবর্তী নিবন্ধডিজিটাল প্ল্যাটফর্মে হৃতিক