আমি আর মা ‘জন্মগত আওয়ামী লীগ’: জাহাঙ্গীর

| সোমবার , ২৯ মে, ২০২৩ at ৫:২০ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের নৌকা মার্কা ‘ডুবিয়ে’ মা জায়েদা খাতুনকে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে জিতিয়ে আনা জাহাঙ্গীর আলম বলেছেন, তারা মাছেলে ‘জন্মগতভাবে’ আওয়ামী লীগার। ভোটে জয়ের তিন দিনের মাথায় গতকাল রোববার সকালে গাজীপুর থেকে বিরাট একটি গাড়িবহর নিয়ে জায়েদা ও জাহাঙ্গীর যান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়ে গাজীপুরের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমর্থন চান তারা। খবর বিডিনিউজের।

ঢাকার লাগোয়া গাজীপুর মহানগরের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুন বলেন, গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়নে আমি সকলের সহযোগিতা নেব। সকলের সঙ্গে মিলেমিশে, সহযোগিতা নিয়ে উন্নয়নের কাজ করব। উন্নয়নের কাজে আমার ছেলে জাহাঙ্গীরও সঙ্গে থাকবে। জাহাঙ্গীর বলেন, আমি জন্মগতভাবে আওয়ামী লীগ। এটা কেউ মানুক আর না মানুক, সেটা তাদের ব্যাপার। আমার মাও জন্মগতভাবে আওয়ামী লীগ। আমরা মহান নেতা বঙ্গবন্ধুর কাছে এসেছি, নেত্রীর বাড়িতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমরা সহযোগিতা চাই।

ভোটের প্রচারের সময়ই জায়েদা বলেছেন, তিনি জিতলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তার ছেলের নামে ক্ষমা চাইবেন। আওয়ামী লীগ প্রধানের সাক্ষাৎ চেয়ে তিনি আবেদন করেছেন বলেও গণমাধ্যমে খবর এসেছে। তবে শেখ হাসিনা সময় দিয়েছেন কি না, তা এখনও জানা যায়নি। জাহাঙ্গীর বলেন, আমরা জন্মগত আওয়ামী লীগ করেছি, আওয়ামী লীগের সমর্থক হিসেবেই আছি। অন্যরা কী বলল তাতে আমাদের কিছুই যায় আসে না। বহিষ্কারের বিষয়ে এক প্রশ্নে তিনি বলেন, এটি আমার বিষয় না, দলের বিষয়। দল যা ভালো বুঝবে সেটাই করবে। এর আগে জাহাঙ্গীর ও তার মা বঙ্গবন্ধুর সমাধি বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে জাতির পিতা ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতও করেন।

পূর্ববর্তী নিবন্ধচসিক বিভাগীয় ও শাখা প্রধানদের সাথে ভারপ্রাপ্ত মেয়রের মতবিনিময়
পরবর্তী নিবন্ধউখিয়ায় আগ্নেয়াস্ত্রসহ দুই পাচারকারী আটক