আমিরাতে এক বাসায় চন্দনাইশের একজনসহ ৩ প্রবাসীর মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ১০ ডিসেম্বর, ২০২২ at ৮:০৪ পূর্বাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতে গত বুধবার একই বাসায় ‘এক সাথে ঘুমাতে গিয়ে’ তিন প্রবাসী বাঙালির মৃত্যু হয়েছে। নিহতরা হলেন চন্দনাইশের হাশিমপুর ইউনিয়নের মুন্সিরপাড়া এলাকার আবুল হোসেন প্রকাশ কালু সওদাগরের পুত্র গিয়াস উদ্দিন (২৩), পটিয়া উপজেলার বাহুলী এলাকার আমিরুল ইসলাম কাইয়ুম ও লালারখীল এলাকার মো. রাকিব।
নিহত গিয়াসের ছোট ভাই রাসেল জানান, তার বড় ভাই গিয়াস উদ্দিন বিগত দেড় বছর পূর্বে সংযুক্ত আরব আমিরাতে পাড়ি জমান। সেখানে তিনি একই উপজেলার ছৈয়দাবাদ এলাকার এক ব্যক্তির মালিকানাধীন দোকানে চাকরি করত। গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে আরব আমিরাতে
অবস্থানরত তার ভগ্নীপতি মো. শাহেদ মোবাইল ফোনে গিয়াসসহ ৩ জনের মৃত্যুর বিষয়টি তাদের জানান। ভগ্নীপতির বরাত দিয়ে তিনি জানান, প্রতিদিনের ন্যায় গিয়াস দিনের কর্ম শেষে রাতে বাসায় ঘুমাতে যায়। ওই বাসায় গিয়াসের সাথে পটিয়া উপজেলার আরো ২ জন ছিল। কিন্তু পরদিন সকালে তাদের দোকানের মালিক কাজে যাওয়ার জন্য ডাকতে আসলে বাসার ভেতর থেকে তাদের কোন সাড়াশব্দ পায়নি। পরে তাদের মৃত্যুর বিষয়টি ভগ্নীপতি শাহেদকে অবহিত করেন। কিন্তু কী কারণে রাতে ঘুমাতে যাওয়া ৩ জন একই সাথে মারা গেছে বিস্তারিত জানতে পারেননি তিনি।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় আ. লীগ ও ছাত্রলীগ নেতাদের বসতঘর ভাঙচুর
পরবর্তী নিবন্ধবই নিয়ে অন্যরকম আয়োজন