আমার সরলতার সুযোগ নিয়ে প্রতারণা করেছে মামুনুল : জান্নাত

| শনিবার , ১ মে, ২০২১ at ৬:৩৫ পূর্বাহ্ণ

হেফাজতের সদ্য বিল্লুপ্ত কমিটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের দাবি করা দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা বলেছেন, আমার সরলতার সুযোগ নিয়ে সে আমার সর্বনাশ করেছে। মামুনুল হক একজন প্রতারক। আমি রাষ্ট্রের কাছে এর সুষ্ঠু বিচার চাই।
গতকাল শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় জান্নাত আরা ঝর্ণা মামুনুল হকের বিরুদ্ধে পাশবিক নির্যাতনের অভিযোগে মামলা দায়েরের পর সাংবাদিকদের সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় এ কথা জানান। রিসোর্টকাণ্ডের পর পরিচিতদের বাসায় জোরপূর্বক আটকে রাখার অভিযোগ করে মামলার এজাহারে ঝর্ণা বলেন, এ সময় তাকে তার বাবা-মার সঙ্গেও যোগাযোগ করতে দেয়া হয়নি। পরে সন্তানের সহায়তায় পুলিশ তাকে উদ্ধার করেছে। খবর বাসসের।
জান্নাত মামলায় বলেন, আমি আমার বড় ছেলে আবদুর রহমানকে (১৭) আমার দুরবস্থার কথা জানাই এবং আমাকে বন্দিদশা থেকে উদ্ধারের জন্য আইনের আশ্রয় নিতে বলি। পরে ডিবি পুলিশ আমাকে উদ্ধার করলে জানতে পারি, আমার বাবা রাজধানীর কলাবাগান থানায় আমাকে উদ্ধারের জন্য একটি সাধারণ ডায়েরি করেছিলেন। পুলিশ আমাকে উদ্ধারের পর বাবার জিম্মায় দেয়।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম জানান, হেফাজতের তাণ্ডবের ঘটনায় দায়ের করা মামলায় মামুনুলকে আগেই গ্রেপ্তার করা হয়েছে। এখন জান্নাত আরা ঝর্ণার দায়ের করা মামলায় তাকে শ্যোন এরেস্ট দেখানো হবে।

পূর্ববর্তী নিবন্ধবিপর্যয় ঠেকাতে দরকার সমন্বিত পদক্ষেপ
পরবর্তী নিবন্ধমামুনুলের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর ধর্ষণের মামলা