‘আমার গল্পটা এখানেই শেষ’

স্পোর্টস ডেস্ক | মঙ্গলবার , ২০ ডিসেম্বর, ২০২২ at ৭:১৭ পূর্বাহ্ণ

ফ্রান্সের জার্সিতে আর খেলতে দেখা যাবে না করিম বেনজেমাকে। কারণ আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দিয়েছেন ফ্রান্সের তারকা স্ট্রাইকার করিম বেনজেমা। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অবসরের বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন রিয়াল মাদ্রিদ তারকা। তিনি লিখেছেন, ‘আমি আমার গল্প লিখেছি এবং এটা এখানেই শেষ।’ পোস্টে ফ্রান্সের জার্সি গায়ে একটি ছবি পোস্ট করেছেন বেনজেমা।

ইনজুরির কারণে এবার ফ্রান্সের বিশ্বকাপ স্কোয়াডে নাম থাকা সত্ত্বেও কাতারে যাওয়া হয়নি বেনজেমার। একটা ম্যাচ না খেলেও তাই ‘ছিলেন’ তিনি। চোট থেকে সেরে ওঠতে তাকে ক্যাম্প থেকেও ছেড়ে দেওয়া হয়। এরপর নিজ ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে অনুশীলন করছেন তিনি।তবে ফ্রান্স বিশ্বকাপের ফাইনালে পৌঁছালে আবারও কাতার যেতে পারেন এই ফরোয়ার্ড, এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু বাস্তবে তা হয়নি।

এই স্ট্রাইকার ফাইনালে খেলবেন কি না তা নিয়ে প্রশ্নের মুখে পড়েন ফ্রান্স কোচ দিদিয়ের দেশমও। কিন্তু প্রসঙ্গটি এড়িয়ে যান তিনি। এরপর শোনা যায়, বেনজেমাকে কাতার যাওয়ার অনুমতি দিয়েছিল রিয়াল। বেনজেমা অবশ্য পরে এ নিয়ে মুখ খোলেন, কিন্তু কিছুই পরিষ্কার করেননি।

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে এই স্ট্রাইকার লেখেন, ‘আমি আগ্রহী নই।’ এবার সবকিছুর অবসান ঘটিয়ে বিদায় বলে দিলেন তিনি। ফ্রান্সের জার্সিতে ৯৭ ম্যাচে ৩৭ গোল করেছেন বেনজেমা। কিন্তু দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও ২০১৮ ও ২০২২ বিশ্বকাপে দুটি ভিন্ন কারণে খেলতে পারেননি তিনি।

পূর্ববর্তী নিবন্ধতৃতীয় বিভাগ ফুটবল লিগে লিটল ব্রাদার্স, ফ্রেন্ডস ক্লাবের জয়
পরবর্তী নিবন্ধবিশ্বকাপের নায়ক লিওনেল স্কালোনিও