আমার কারণে রুচি নষ্ট হলে আমাকে মেরে ফেলেন

| বুধবার , ২৯ মার্চ, ২০২৩ at ৬:০৫ পূর্বাহ্ণ

রুচির দুর্ভিক্ষে’ হিরো আলমের উত্থান হয়েছেু অভিনয়শিল্পী, নাট্যনির্দেশক ও সংগঠক মামুনুর রশীদের এমন বক্তব্যের জবাব দিলেন আলোচিত ইউটিউবার আশরাফুল আলম, যিনি পরিচিতি পেয়েছেন ‘হিরো আলম’ নামে। সোমবার রাতে ফেসবুক লাইভে এসে তিনি মামুনুর রশীদের উদ্দেশে বলেন, যেহেতু আমার কারণে দেশের মানুষের রুচি নষ্ট হচ্ছে, আপনি ইচ্ছা করলে আমাকে তৈরি করতে পারতেন। তাহলে মানুষের রুচি নষ্ট হত না। বাংলাদেশে ১৮ কোটি মানুষ, শুধু হিরো আলমের কারণে যদি সবার রুচি নষ্ট হয়ে যায়, তাহলে হিরো আলমকে আপনারা মেরে ফেলে দেন। খবর বিডিনিউজের।

সমপ্রতি এক অনুষ্ঠানে মামুনুর রশীদ বলেন, এখন রুচির দুর্ভিক্ষ চলছে। এর মধ্য দিয়েই হিরো আলমের উত্থান হয়েছে। মামুনুর রশীদের বক্তব্যটি সোশাল মিডিয়ায় তীব্র আলোচনাসমালোচনার জন্ম দেয়। সোমবার নাট্য দিবসের অনুষ্ঠানে তিনি আবারও একই কথা বলেন। তিনি বলেন, আপনারা যারা স্যোশাল মিডিয়া ব্যবহার করেন, তারা দেখেছেন, আমার একটি উক্তি নিয়ে হাজার হাজার কমেন্ট হচ্ছে।

আমি বলেছি, রুচির দুর্ভিক্ষ চলছেসেই দুর্ভিক্ষের মধ্য দিয়ে হিরো আলমের উত্থান হয়েছে। এই উত্থান জাতির জন্য আমাদের সংস্কৃতির জন্য ভয়ংকর। এই উত্থানের মূলে আমাদের রাজনীতি আছে, আমাদের মিডিয়ার একটা বড় ভূমিকা আছে।

পূর্ববর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৭.১৯ কোটি টাকা
পরবর্তী নিবন্ধমিয়ানমারে সু চির দলকে বিলুপ্ত ঘোষণা