আমন্ত্রণপত্র পেয়েছেন ইউনূস, দেয়া হয়নি খালেদা জিয়াকে

পদ্মা সেতুর উদ্বোধন

| শুক্রবার , ২৪ জুন, ২০২২ at ৬:১৭ পূর্বাহ্ণ

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন গ্রামীণ ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ ইউনূস, তবে তিনি যাবেন কি না, সে বিষয়ে নিশ্চিত নয় ইউনূস সেন্টার। বিএনপির ৭ নেতাকে ইতোমধ্যে আমন্ত্রণপত্র পাঠানো হলেও দলটির চেয়ারপারসন, দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে আলাদা করে দাওয়াত দেওয়া হয়নি বলে জানিয়েছেন সেতু বিভাগের পরিচালক (প্রশাসন) রুপম আনোয়ার। গতকাল বৃহস্পতিবার তিনি বলেন, খালেদা জিয়াকে আলাদা করে কোনো আমন্ত্রণপত্র দেওয়া হয়নি। ড. ইউনুসকে যে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে সেটি বুধবারই রিসিভ করা হয়েছে। আমরা সরাসরি উনার অফিসে পাঠিয়েছি। খবর বিডিনিউজের।

শনিবার পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য সাড়ে ৩ হাজার অতিথিকে আমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে বলে জানান রুপম আনোয়ার। তিনি বলেন, এর মধ্যে রাজনৈতিক ব্যক্তিত্ব, বিদেশি কূটনৈতিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ অনেকে আছেন। পদ্মা সেতু তৈরিতে যারা বিশেষজ্ঞ হিসেবে কাজ করেছেন, যেসব বিদেশি কর্মী এই সেতু তৈরিতে পরিশ্রম করেছেন, তারাও আমন্ত্রিত হিসেবে থাকবেন।

এক প্রশ্নের উত্তরে ইউনূস সেন্টারের নির্বাহী পরিচালক ও মুখপাত্র লামিয়া মোর্শেদ জানান, নোবেলজয়ী মুহম্মদ ইউনূসের নামে সেতু বিভাগের পাঠানো আমন্ত্রণপত্র তারা পেয়েছেন। এটা কালকে রিসিভড হয়েছে। স্যারের কাছে পৌঁছানো হয়েছে। ইউনূস উদ্বোধনী অনুষ্ঠানে যাবেন কি না জানতে চাইলে লামিয়া বলেন, উনি দেশেই আছেন, যাবেন কি না, সেটা আমাদেরকে এখনও বলেননি। তবে আমন্ত্রণ তিনি রিসিভ করেছেন।

পূর্ববর্তী নিবন্ধউত্তরপত্রে ‘মন ভালো নেই’ লিখে বিপাকে শিক্ষার্থী
পরবর্তী নিবন্ধচান্দগাঁওয়ে হাতির দাঁতসহ আটক ২