আবারো ইউএনএইচসিআর শুভেচ্ছা দূত তাহসান

| শুক্রবার , ১০ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:৫৪ পূর্বাহ্ণ

সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। ২০১৯ সাল থেকে জাতিসংঘের শরণার্থী সংস্থা ইউএনএইচসিআরএর শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন তিনি। আরো দুই বছরের তাকে এই দায়িত্বে রাখা হয়েছে। ইতোমধ্যে কক্সবাজারে রোহিঙ্গা আশ্রয়শিবির পরিদর্শন এবং আশ্রিতদের চাহিদা, চ্যালেঞ্জ ও ভবিষ্যতের আশা সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে কাজ করেছেন তাহসান।

বিশ্বব্যাপী ইউএনএইচসিআরএর ৪০ জন শুভেচ্ছাদূতের একজন তাহসান, যারা তাদের জনপ্রিয়তা, আত্মত্যাগ ও কঠোর পরিশ্রমের মাধ্যমে বিশ্বের প্রতিটি কোণে শরণার্থীদের অবস্থা ও ইউএনএইচসিআরএর কাজকে তুলে ধরতে সাহায্য করেন। খবর বাংলানিউজের।

এ বিষয়ে তাহসান বলেন, ইউএনএইচসিআরএর শুভেচ্ছা দূত হয়ে মানবতার কণ্ঠস্বর হিসেবে কাজ করা একটি সম্মানের বিষয়। এদিকে, তাহসানের গানের ক্যারিয়ারে ২০ বছর পূর্তি উপলক্ষে শুরু হতে যাচ্ছে মিউজিক্যাল প্ল্যাটফর্ম ফ্রেশ সাউন্ড।

এর মাধ্যমে শনিবার থেকে দেশব্যাপী কনসার্ট ট্যুর শুরু করবেন তিনি। এদিন চট্টগ্রামের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে যাওয়া ‘চট্টগ্রাম থেকে তাহসানের সাথে’ আয়োজনে তাহসান সংগীতজীবনের ২০ বছর পূর্ণ করবেন। জানা গেছে, এ কনসার্টে তাহসান তার জনপ্রিয় সব গান গাইবেন। কনসার্টের চমক হিসেবে ফেসবুকে ‘সেই তুমি কে?’-গানটি কাভার করা ভক্তদের মধ্য থেকে নির্বাচিত একজন। তিনি সুযোগ পাবেন তাহসানের সঙ্গে মঞ্চে গান গাওয়ার।

পূর্ববর্তী নিবন্ধআব্দুল মাবুদ গ্রামার স্কুলের সাংস্কৃতিক অনুষ্ঠান
পরবর্তী নিবন্ধজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা কাল শুরু