আপিলে নির্ধারিত ট্যাক্স নিয়ে আপত্তি থাকলে আমার সঙ্গে যোগাযোগ করুন

গৃহকর নিয়ে মেয়র

আজাদী প্রতিবেদন | বুধবার , ৯ নভেম্বর, ২০২২ at ৬:১২ পূর্বাহ্ণ

‘প্রস্তাবিত গৃহকরের আপিলে নির্ধারিত ট্যাক্স নিয়ে কারো কোনো আপত্তি থাকলে সরাসরি আমার সঙ্গে যোগাযোগ করবেন। আমি আশ্বস্ত করছি, আমার সঙ্গে যোগাযোগের পর আর কোনো অভিযোগ থাকবে না।’

গতকাল টাইগারপাস নগর ভবনের অস্থায়ী কার্যালয়ে নগর বাইশ মহল্লা কমিটির নেতৃবৃন্দ সাক্ষাতে এলে সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী এ কথা বলেন। মহল্লা কমিটির সভাপতি মোহাম্মদ ইউসুফ সর্দার মেয়রকে বলেন, গৃহকরের বিষয়ে আপিল করতে গিয়ে করদাতাগণ হয়রানির শিকার হচ্ছেন। আপিল বোর্ডের সম্মুখীন হওয়া করদাতাদের অনেকে বোর্ডের সিদ্ধান্তে অসন্তুষ্টি প্রকাশ করে আমাদের অবহিত করেছেন। আমরা এই অসন্তুষ্টি লাঘবে আপনার (মেয়র) হস্তক্ষেপ কামনা করছি।

অভিযোগের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বস্ত করেন মেয়র। তিনি বলেন, কোনোভাবেই করদাতাদের ওপর করের বোঝা চাপিয়ে দেয়া হবে না। আপিল বের্ডের সামনে করদাতার সাথে আলাপ করে সহনীয় পর্যায়ে গৃহকর নির্ধারণ করে ধার্যকৃত করের পরিধি তাৎক্ষণিক প্রকাশ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, সিনিয়র সহসভাপতি শওকত হোসেন, সাবেক কমিশনার আলী বক্স, সুফী সাহেদ হোসেন, মোহাম্মদ তারেক ও জাহেদ হোসেন।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীর ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান
পরবর্তী নিবন্ধ‘ধ্বংস করা’ পণ্য চুরি!