আনোয়ারায় তিন গরু চোরকে গণধোলাই, পুলিশে সোপর্দ

আনোয়ারা প্রতিনিধি | শুক্রবার , ১ অক্টোবর, ২০২১ at ১০:৫৩ অপরাহ্ণ

আনোয়ারায় গরু চুরি করে পালানোর সময় তিন গরু চোরকে গণধোলায়ের পর পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আজ শুক্রবার বিকাল তিনটায় উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকা থেকে গরু চুরি করে পালানোর সময় জনতা তাদের ধাওয়া করে বারশত ইউনিয়নের বোয়ালিয়া এলাকায় গণধোলায়ের পর পুলিশের কাছে হস্থান্তর করে বলে জানা গেছে।

এঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন, কর্ণফুলী উপজেলার আক্কাস উদ্দিন (৩৮), কালুরঘাট এলাকার দিদার (২৪) ও বোলায়খালী এলাকার মাহমুদ আলী (২৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকা থেকে শুক্রবার দুপুরে তিনজন চোর একটি গরু চুরি করে সিএনজিতে তুলে পালানোর সময় স্থানীয় জনতা তাদের ধাওয়া করে। এই সময় তারা খালে ঝাপ দিলে জনতা তাদের ধরে গণধোলায় দেন এবং গ্রাম পুলিশের মাধ্যমে থানা পুলিশের কাছে তুলে দেন। এ সময় চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা ও চুরি হওয়া গরুটি উদ্ধার করা হয়।

বারশত ইউনিয়নের চেয়ারম্যান এম.এ কাইয়ূম শাহ্ জানান, রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া এলাকা থেকে একটি গরু চুরি করে সিএনজি অটোরিক্সা নিয়ে পালানোর সময় স্থানীয় জনতা ধাওয়া করলে তিন চোর খালে ঝাপ দেয়। এই সময় স্থানীয়রা তাদের বারশত ইউনিয়নের বোয়ালিয়া এলাকায় ধরে গণধোলায় দেয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তিন চোরকে পুলিশের কাছে হস্তান্তর করি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম দিদারুল ইসলাম সিকদার জানান, গরু চুরি ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন গরু চোরকে আটক করে এবং একটি গরু উদ্ধারসহ তাদের ব্যবহৃত সিএনজি আটক করা হয়। মামলা প্রক্রিয়াধীন আছে।

পূর্ববর্তী নিবন্ধএ কেমন শত্রুতা!
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে ভুয়া এসএসআই কর্মকর্তা আটক