আনোয়ারায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ

আনোয়ারা প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৩ মে, ২০২৪ at ৮:২২ পূর্বাহ্ণ

আনোয়ারা উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মরিয়ম বেগমের (ফুটবল প্রতীক) প্রচারে বাধা ও গাড়ি ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে গতকাল বিকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। গতকাল মঙ্গলবার রাতে বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ ৯ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

প্রার্থী মরিয়ম বেগম বলেন, মঙ্গলবার রাতে আমার প্রতিপক্ষ প্রার্থী পারভীন আকতারের লোকজন আমার গাড়িতে হামলা ও প্রচারণায় বাধা দেন। এ ঘটনায় আমি সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিতভাবে অভিযোগ করেছি।

এ ব্যাপারে জানতে চাইলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী পারভিন আকতার বলেন, আমার সমর্থকেরা কোনো প্রার্থীর গাড়িতে হামলা কিংবা প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমি প্রতিদ্বন্‌দ্বী প্রার্থী মরিয়ম বেগমকে আমি শ্রদ্ধা আর সম্মান করি।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবু জাফর ছালেহ বলেন, প্রার্থী মরিয়ম বেগম তার প্রচারণাকালে বাধা ও হামলার শিকার হয়েছেন মর্মে একটি অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা পেলে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধআশ্রয় নিতে রোহিঙ্গা ক্যাম্পে ঢুকে পড়লো বিজিপি সদস্য
পরবর্তী নিবন্ধনরসিংদীতে ভোটের প্রচারে হামলা, প্রার্থী নিহত