আনোয়ারায় চোরকে ধরে পুলিশে দেওয়ায় ইউপি সদস্যের ওপর হামলা

আনোয়ারা প্রতিনিধি | শুক্রবার , ৬ অক্টোবর, ২০২৩ at ১১:৫৭ অপরাহ্ণ

আনোয়ারায় জনতা মোবাইল চুরির সময় তিন জনকে হাতেনাতে আটক করে পুলিশে দেওয়ায় ঘটনার জেরে উপজেলার বৈরাগ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলমের ওপর হামলার ঘটনা ঘটেছে।

আজ শুক্রবার সন্ধ্যা ৭ টায় চাতরি চৌমহনী বাজারের পশ্চিমে পাঁচ সিকদার বাড়ীর পুল এলাকায় এ ঘটনা ঘটে। মোবাইর চুরির ঘটনায় জড়িতদের স্বজনরা এ হামলা করেছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা হয়েছে।

অভিযুক্তরা হলো, মোঃ ফারুক (৩২), মোঃ আবদুর (৩২), মোঃ আরিফ (২৫) সহ অজ্ঞাত আরও ২ থেকে ৩ জন। তারা সকলেই বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক গ্রামের পাঁচ সিকদার বাড়ীর বাসিন্দা।

হামলার শিকার ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম জানায়, বৃহস্পতিবার রাতে অভিযুক্তদের তিন ভাই চুরি করার সময় স্থানীয়দের হাতে ধরা পড়ে। এসময় এলাকাবাসী তাদের গণপিটুনি দিয়ে আমার কাছে নিয়ে এলে আমি স্থানীয় ইউপি সদস্য হিসেবে তাদের পুলিশের নিকট সোপর্দ করি। বিষয়টি নিয়ে তাদের স্বজনরা আমার উপর ক্ষুদ্ধ হয়ে আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে পাঁচ সিকদার বাড়ীর পুলের উপর আমি এবং আমার ছেলের উপর হামলা করে। এসময় গলার স্বর্ণের চেইন এবং নগদ অর্থ নিয়ে যায় তারা। ঘটনার পর পুলিশ আমাকে উদ্ধার করে।

জানা যায়, বৃহস্পতিবার রাতে হাজী বাগিচা দেওয়ার আলী জামে মসজিদের খতিব মৌলানা মোহাম্মদ সাদ্দাম ও জসিম উদ্দিনের মোবাইল চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা মোহাম্মদ কায়ছার (২৫), নুর মোহাম্মদ (৪৫), মেহাম্মদ মিজান (১৯) কে হাতেনাতে ধরে মারধর করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহেল আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউপি সদস্যকে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপাকিস্তানি বোলারদের তোপে ভেঙে পড়ল ডাচরা
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে পানিতে ডুবে শিশুর মৃত্যু