আদালতে মামলা এফআইআর নিতে পুলিশকে নির্দেশ

নারাজি দিতে গিয়ে মারধরের শিকার

আজাদী প্রতিবেদন | সোমবার , ২০ ডিসেম্বর, ২০২১ at ৬:১৩ পূর্বাহ্ণ

সাতকানিয়া থানার একটি মারধরের মামলায় নারাজি পিটিশন দিতে গিয়ে আদালত ভবনে ফের মারধরের শিকার হয়েছেন বাদী। এমন অভিযোগে তিনজনের বিরুদ্ধে এবার আদালতে মামলা করেছেন তৌহিদুল আলম নামের এক যুবক। আদালত কোতোয়ালি থানাকে মামলাটি এফআইআর হিসেবে নিতে নির্দেশ দিয়েছেন। গতকাল রোববার মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে তৌহিদুল আলম মামলাটি করেন।
আসামিরা হলেন তাপস কান্তি দত্ত, মো. সোলেমান বাশি ও নাজিম উদ্দিন। তৌহিদুল আলমের আইনজীবী অহিদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত মঙ্গলবার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনে আমার মক্কেলের ওপর হামলা করা হয়। এ ঘটনায় আমরা সেদিনই কোতোয়ালি থানায় মামলা করতে গিয়েছিলাম। কিন্তু থানা পুলিশ মামলা নেয়নি। তাই আমরা বাধ্য হয়ে আদালতে গিয়েছি। আদালত মামলাটি গ্রহণ করে এফআইআর হিসেবে নিতে নির্দেশ দিয়েছেন।
তিনি আরো বলেন, গত আগস্টে সাতকানিয়ায় আসামিদের হাতে মারধরের শিকার হয়েছিলেন তৌহিদুল আলম ও তার বন্ধু আবু সুফিয়ান। এ ঘটনায় মামলা হয়। আদালতে এবিষয়ে তদন্ত প্রতিবেদনও দাখিল করে পুলিশ। যেখানে ৮ জনকে বাদ দেয়া হয়। মূলত এ কারণেই সেদিন আদালতে নারাজি দিতে আসেন তৌহিদুল আলম ও আবু সুফিয়ান।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ৯ লক্ষাধিক নিবন্ধনধারী এখনো টিকার অপেক্ষায়
পরবর্তী নিবন্ধ১৭৩ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিল চসিক