আট থানায় যুবদলের কমিটি

আজাদ প্রতিবেদন | রবিবার , ২৩ জানুয়ারি, ২০২২ at ১২:৪৭ পূর্বাহ্ণ

নগর যুবদলের আওতাধীন আটটি থানা এবং উত্তর জেলার আওতাধীন দুটি ইউনিটে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। আজ রবিবার (২৩ জানুয়ারি) রাত ১২টার দিকে কেন্দ্রীয় যুবদল কমিটি ঘোষণা করে।

নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি বিষয়টি দৈনিক আজাদীকে নিশ্চিত করেছেন। ঘোষিত নগর যুবদলের আওতাধীন থানাগুলোর মধ্যে হালিশহর থানায় মোশারফ আমিনকে আহ্বায়ক এবং হাবিবুল্লাহ খান রাজুকে সদস্য সচিব করা হয়।

এছাড়া চকবাজার থানায় মোঃ সেলিম আহবায়ক এবং মোহাম্মদ সরোয়ার উদ্দিন সদস্য সচিব, কোতোয়ালী থানায় মো. নূর হোসেন নুরু আহবায়ক এবং মো. হাসান সদস্য সচিব, সদরঘাট থানায় মো. ইসমাইল আহবায়ক এবং মো. রাশেদ সদস্য সচিব, বাকলিয়া থানায় ইসমাইল হোসেন লেদু আহবায়ক এবং মো.মুসা সদস্য সচিব, ইপিজেড থানায় হোসেন মোবারক রিয়াদ আহবায়ক এবং এ জেড এম সোহেল সদস্য সচিব, বন্দর থানায় মো. শফিউল আজম আহবায়ক এবং মো. নেজাম উদ্দিন সদস্য সচিব, পতেঙ্গা থানায় খোরশেদ আলম আহবায়ক এবং মুশফিকুর রহমান নয়নকে সদস্য সচিব করা হয়।

উত্তর জেলার আওতাধীন সীতাকুণ্ড উপজেলায় মো. ফজলুল করিম চৌধুরীকে আহবায়ক এবং মো. খোরশেদ আলমকে সদস্য সচিব করা হয়। এছাড়া অমলেন্দু কনককে আহবায়ক ও জিয়া উদ্দিনকে সদস্য করে সীতাকুণ্ড পৌর কমিটি ঘোষণা করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসাতকানিয়ায় আ. লীগের ৪ চেয়ারম্যান প্রার্থীসহ ১০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা