আঞ্জুমান আরা ইসলাম-আরিফুল আমীন পরিষদের প্রচারণা শুরু

মা ও শিশু হাসপাতাল নির্বাচন

| শনিবার , ১৬ অক্টোবর, ২০২১ at ১১:০৪ পূর্বাহ্ণ

আগামী ৩০ অক্টোবর মা ও শিশু হাসপাতাল নির্বাচনে ডা. আঞ্জুমান আরা ইসলাম- ডা. আরিফুল আমীন পরিষদের আনুষ্ঠানিক প্রচারণা গতকাল শুক্রবার থেকে শুরু হয়েছে। হযরত শাহ আমানত (রহ.) মাজার জেয়ারতের মাধ্যমে এই প্রচারণা উদ্বোধন করেন পরিষদের প্রেসিডেন্ট পদপ্রার্থী ডা. আঞ্জুমান আরা ইসলাম।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন পরিষদের জেনারেল সেক্রেটারী পদপ্রার্থী ডা. আরিফুল আমীন, ডা. এম মাহফুজুর রহমান, আবুল হোসেন, জাহিদুল হাসান, আনোয়ারুল ইসলাম, আলহাজ্ব মো. ইয়াছিন চৌধুরী, মোহাম্মদ রাশেদুল আমিন, গোলাম বাকি মাসুদ, সৈয়দ ছগির আহমেদ, ডাক্তার হোসেন আহমেদ, সৈয়দ নুরুন্নবী লিটন।
প্রচারণা উদ্বোধন করতে গিয়ে ডাক্তার আঞ্জুমান আরা ইসলাম বলেন, দীর্ঘ ৪০ বছর ধরে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালকে গড়ে তুলতে চট্টগ্রামের যে সকল ব্যক্তি ও প্রতিষ্ঠান অকাতরে সহযোগিতা করে গেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। একটি আধুনিক ও বিশ্বমানের স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান করতে আমি বিগত ৪০ বছর নিরলসভাবে কাজ করে গেছি। আগামীতেও এই প্রতিষ্ঠানের সুনাম ও মর্যাদা সমুন্নত রাখতে নবীন ও অভিজ্ঞ একদল কর্মী বাহিনী নিয়ে কাজ করে যেতে চাই।
তিনি আরো বলেন, আমাদের পরিষদের সকল পদপ্রার্থী সমাজের নানা ক্ষেত্রে প্রতিষ্ঠিত ও যোগ্যতা সম্পন্ন লোক। অতীতেও তারা বিভিন্ন ব্যানারে বা প্রতিষ্ঠানের হয়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের উন্নয়নে অবদান রেখেছিলেন এবং সমাজকে আলোকিত করতে ভূমিকা রেখেছিলেন। তাদের সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে একটি বিশ্বমানের হাসপাতাল ও চিকিৎসা শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে চাই। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহালিশহরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত
পরবর্তী নিবন্ধ‘দিন দ্য ডে’ মুক্তির ঘোষণা আজ