আছাড় মেরে মাকে হত্যা, ছেলে গ্রেপ্তার

খাগড়াছড়ি প্রতিনিধি | রবিবার , ২০ ফেব্রুয়ারি, ২০২২ at ২:৩০ অপরাহ্ণ

খাগড়াছড়ির রামগড়ে নিজ বাসা থেকে রুমা বেগম (৬০) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে রামগড় পৌরসভার চৌধুরিপাড়া এলাকা থেকে ঐ নারীর লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় মো. ইব্রহিম (৩৫) নামে ওই নারীর ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

রামগড় থানার ওসি মোহাম্মদ সামছুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার বকাঝকা করে মা তাকে ঘর থেকে বের করে দিয়েছিলেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে সে বাড়িতে এসে মায়ের সাথে ঝগড়ায় লিপ্ত হয়।

মা রুমা বেগম টয়লেট থেকে বের হওয়া মাত্র ইব্রাহিম তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর সে মাকে উপরে তুলে মাটিতে এলোপাতাড়ি আছাড় মারতে থাকে। এতে তার নাক, মুখ ও মাথা থেঁতলে যায়। অধিক রক্তক্ষরণে তিনি ঘটনাস্থলে মারা যান। এ সময় বাড়িতে আর কেউ ছিলনা ।

ওসি আরও জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ছেলে মো. ইব্রাহিমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার পোশাকে রক্ত মাখা ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রবিবার খাগড়াছড়ি জেলা সদরহাসপাতালে পাঠানো হয়েছে। মামলা রুজু প্রক্রিয়াধীন।

পুলিশের হাতে আটকের পর মাকে নিজ হাতে হত্যার কথা স্বীকার করেছে ছেলে ইব্রাহিম। নিহত রুমা বেগম চৌধুরিপাড়ার বাসিন্দা আব্দুল জলিলের স্ত্রী। ইব্রাহিম তাদের বড় ছেলে।

পূর্ববর্তী নিবন্ধদুদকের শরীফকে বরখাস্তের বিষয়ে হাইকোর্টকে ১০ আইনজীবীর চিঠি
পরবর্তী নিবন্ধঅস্থায়ী শহীদ মিনারের সার্বিক পরিস্থিতি তদারকিতে সিটি মেয়র