আওয়ামী লীগের মিছিলে ছুরি উঁচিয়ে তেড়ে যাওয়া সেই যুবক গ্রেপ্তার

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৬ জুন, ২০২৪ at ৬:০৪ পূর্বাহ্ণ

নগরের আন্দরকিল্লায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলে ছুরি উঁচিয়ে তেড়ে যাওয়া মো. রাকিব হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। গতকাল দুপুরে হামজারবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাকিব কুমিল্লার লাঙ্গলকোটের রসুল মিয়ার ছেলে। তার কোনো দলীয় পদ নেই। তবে বিভিন্ন জায়গায় ভাড়ায় গিয়ে মারামারি করে বলে জানায় পুলিশ। পাঁচলাইশ থানা এলাকায় মারামারির ঘটনায়ও তিনটি মামলা রয়েছে তার বিরুদ্ধে। জানা গেছে, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত রোববার আনন্দ মিছিল বের করে নগর আওয়ামী লীগ। মিছিলটি আন্দরকিল্লায় পৌঁছালে হঠাৎ দুই পক্ষের মধ্যে মারামারি লেগে যায়। এ সময় রাকিব ছুরি উঁচিয়ে তেড়ে যান প্রতিপক্ষের দিকে। যার ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম ওবায়দুল হক সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বের হওয়া মিছিলটি আন্দরকিল্লা এলাকায় পৌঁছালে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় রাকিব নামের এই যুবককে ছুরি হাতে দেখা যায়। তিনি মূলত মারামারিতে ভাড়া যান। সবশেষ কয়েক দিন আগে আলকরণ এলাকায়ও একটি মারামারিতে ভাড়াটে হিসেবে অংশ নেন।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় মধ্যরাতে ট্রাক-টেম্পো মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
পরবর্তী নিবন্ধবেনজীরের ৭ পাসপোর্টের সন্ধান