আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন অপু-নিপুণ-সাবা

সংরক্ষিত আসন

| বুধবার , ৭ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:১৩ পূর্বাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিয়েছেন বিনোদন জগতের কয়েকজন তারকা। মঙ্গলবার সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। প্রথম দিনই অভিনেত্রী অপু বিশ্বাস, নিপুন আক্তার, সোহানা সাবা ও শামিমা তুষ্টি ফরম সংগ্রহ করেন। ফরম নিয়ে নির্বাচিত হওয়ার বিষয়ে তারা সাবাই আশাবাদী বলেও জানিয়েছেন। রাজশাহী বিভাগের বগুড়া থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। খবর বিডিনিউজের।

তিনি বলেন, আমি যেহেতু একজন অভিনেত্রী, আমি সবসময় জনগণের সঙ্গে ছিলাম। আমি বরাবরই নারীদের উন্নয়ন করতে চাই। সেই জায়গা থেকেই যদি আমাকে সুযোগ করে দেওয়া হয় তাহলে আমি মানুষের জন্য কাজ করব। আপনারা সবাই দোয়া করবেন, আশীর্বাদ করবেন আমি যেন লক্ষ্য পূরণ করতে পারি। মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী কিনা প্রশ্নে অপু বলেন, পাওয়া না পাওয়ার বিষয়টি আপেক্ষিক বিষয়।

তবে আমি প্রত্যাশা করি আমাকে মনোনয়ন দেওয়া হবে। চট্টগ্রাম অঞ্চল থেকে মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এসময় তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক রিয়াজ। আর ঢাকা বিভাগ থেকে ফরম নেওয়া অভিনেত্রী সোহানা সাবা দাবি করেছে, গত দেড় দশক ধরে আওয়ামী লীগের সঙ্গে কাজ করছেন তিনি। নিজেকে মুক্তিযোদ্ধার সন্তান পরিচয় দিয়ে সাবা বলেন, বাবা আওয়ামী লীগের রাজনীতি করতেন।

অনেক বড় দেশপ্রেমিকও ছিলেন। সেজন্য আমি অবশ্যই চাই আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে। ক্ষমতাসীন দলের রাজনৈতিক কর্মকাণ্ডে কেমন সম্পৃক্ততা ছিল জানতে চাইলে অভিনেত্রী বলেন, কার্যত আমি সরাসরি রাজনীতির সাথে জড়িত ছিলাম না। তবে নির্বাচনি প্রচারণায় অংশ নিয়েছি। কিন্তু কখনও আমি এভাবে ভাবিনি যে, সরাসরি রাজনীতিতে অংশ নেব।

পূর্ববর্তী নিবন্ধঅনেক আগে পৃথিবী তাহলে সমতলই ছিল?
পরবর্তী নিবন্ধখাবারে মেয়াদোত্তীর্ণ ঘি, পচা মিষ্টি ও শুটকি সংরক্ষণ