অ্যাম্বুলেন্স চালক মেহজাবীন!

| মঙ্গলবার , ৭ জুন, ২০২২ at ১১:৪৪ পূর্বাহ্ণ

নতুন নতুন চরিত্রে নিজেকে মেলে ধরতে দারুণ উপভোগ করেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। চেনা ছকের বাইরে কাজ করে সফলও হয়েছেন তিনি। এবার ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছেন এই তারকা। হাজির হতে যাচ্ছেন অ্যাম্বুলেন্স চালকের ভূমিকায়। নাম ঠিক না হওয়া এই নাটকটি পরিচালন করছেন অনন্য ইমন।

রচনা-চিত্রনাট্য জাহান সুলতানার। এটি আসন্ন ঈদুল আজহায় প্রচার হবে। খবর বাংলানিউজের। গত শনিবার থেকে রাজধানীর বিভিন্ন স্থানে নাটকটির শুটিং হচ্ছে। গতকাল সোমবার ছিল শেষ দিনের শুটিং। ভিন্নধর্মী এই চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন মেহজাবীন। ফেসবুকে নাটকটির শুটিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

যেখানে দেখা যাচ্ছে, নিজেই অ্যাম্বুলেন্স চালিয়ে শুটিং করছেন এই অভিনেত্রী। এই নিয়ে মেহজাবীন বলেন, মাঝে মাঝে ভাবি অন্য পেশাতে থাকলে কি জীবনে এত ধরণের অভিজ্ঞতা নেওয়ার সৌভাগ্য হতো? খুব নার্ভাস ছিলাম এত বড় অ্যাম্বুলেন্স চালাতে পারবো কি-না! কারণ, কার (ব্যক্তিগত গাড়ি) ড্রাইভ করলেও আগে কখনো মাইক্রো ড্রাইভ করিনি। কিন্তু অ্যাম্বুলেন্সের এক্সেলেটরে পা রাখার পর নতুন এক নিজেকে আবিষ্কার করলাম…। নতুন গল্প, নতুন চরিত্র, আশা করি ভালো লাগবে। আসছে ঈদে। সাধারণত নারীদের অ্যাম্বুলেন্স চালাতে দেখা যায় না। কিন্তু এই নাটকের গল্পে জীবনের এক করুণ ঘটনা চরিত্রটিকে অ্যাম্বুলেন্স চালক হতে বাধ্য করেছে বলে জানিয়েছেন নির্মাতা।

পূর্ববর্তী নিবন্ধবরিস জনসনেই আস্থা ব্রিটিশদের
পরবর্তী নিবন্ধউত্তর আমেরিকার ৮০ হলে ‘শান’