অস্ত্র দিয়ে মালিককে ফাঁসাতে গিয়ে গ্রেফতার কর্মচারী

আজাদী অনলাইন | রবিবার , ৩ জুলাই, ২০২২ at ৮:২৯ অপরাহ্ণ

নগরীর কোতোয়ালী থানার টেরিবাজার এলাকায় একটি টেইলার্সের মালিককে ফাঁসাতে গিয়ে গ্রেফতার হয়েছে এক দোকান কর্মচারী সহ তিনজন।

জানা যায়, সিটি টাওয়ারের ল্যান্ডমার্ক টেইলার্সের মালিক মো. এয়াকুব আলীকে ফাঁসাতে গিয়ে দোকান কর্মচারী মোজাম্মেল হকসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতাররা হলো মোজাম্মেল, আব্দুল শুক্কুর প্রকাশ শুক্কুর মিস্ত্রি ও ইউসুফ।

আজ রবিবার (৩ জুলাই) বিকলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নগরীর টেরিবাজার এলাকার সিটি টাওয়ারের ল্যান্ডমার্ক টেইলার্সে মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে মজুদ রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার অভিযান চালিয়ে দোকানের কাপড়ের তাকে কাপড় দিয়ে মোড়ানো একটি ওয়ান শুটারগান পাওয়া যায়। কিন্তু তল্লাশি করে দোকানে কোনো ধরনের মাদকদ্রব্য পাওয়া যায়নি।

স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদে জানায়, আগ্নেয়াস্ত্রটি দোকান মালিক মো. এয়াকুব আলীকে ফাঁসানোর জন্য কৌশলে তার দোকানে রাখা হয়েছিল।

তিনি জানান, জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সংবাদদাতা আব্দুল শুক্কুর প্রকাশ শুক্কুর মিস্ত্রি ও মো. ইউসুফ সৌরভ স্বীকার করে যে দোকান মালিক মো. এয়াকুব আলীর সঙ্গে বিভিন্ন বিষয়ে তাদের পূর্বশত্রুতা রয়েছে। এয়াকুবকে হয়রানি করার লক্ষ্যে দোকান কর্মচারী মোজাম্মেল হকের সহায়তায় আগ্নেয়াস্ত্রটি খুবই কৌশলে দোকানের ভেতরে রেখেছিল তারা।

আগ্নেয়াস্ত্রের সংবাদদাতা শুক্কুর মিস্ত্রি, দোকান কর্মচারী মোজাম্মেল ও ইউসুফকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় কোতোয়ালী থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধশিক্ষার্থীদের অবশ্যই জ্ঞানের পথে যাত্রা করতে হবে
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় লরির ধাক্কায় তিন অটোরিকশা আরোহী আহত