অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু, যা জানা গেলো ময়নাতদন্তে

| সোমবার , ২৬ ডিসেম্বর, ২০২২ at ৮:৪২ পূর্বাহ্ণ

 

মুম্বাইয়ের একটি শুটিং সেটের মেকআপ রুম থেকে গত শনিবার হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে তুনিশার প্রাক্তন প্রেমিকসহশিল্পী শেজান খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তুনিশা মারা যাওয়ার পর গুঞ্জন উড়ছিল, তুনিশা অন্তঃসত্ত্বা ছিলেন! এ পরিস্থিতিতে ডিসিপি জানিয়েছিলেন, ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। অবশেষে প্রকাশ্যে এসেছে তুনিশার ময়নাতদন্তের রিপোর্ট। পোস্টমর্টেম রিপোর্টের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, শনিবার মারা গেছেন ২০ বছর বয়েসী অভিনেত্রী তুনিশা শর্মা। গতকাল রোববার সকালে মুম্বাইয়ের জেজে হাসপাতালে তুনিশা শর্মার পোস্ট মর্টেম সম্পন্ন হয়েছে। খবর বাংলানিউজের।

জানা গেছে, ৫ জন ডাক্তারের উপস্থিতিতে ময়নাতদন্ত হয়েছে। তুনিশা অন্তঃসত্ত্বা ছিলেন এমন কিছু পাননি তারা। শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তাছাড়াও পুলিশের একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, তুনিশা অন্তঃসত্ত্বা ছিলেন না। ফাঁসিতে ঝুলে শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে শেজান খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তুনিশার মা। মামলায় ইতোমধ্যেই তুনিশার সহশিল্পী শেজান খানকে ওয়ালিভ পুলিশ গ্রেপ্তার করেছে।

আইপিসির ৩০৬ ধারায় গ্রেপ্তার দেখানো হয়েছে শেজান খানকে। রোববার তাকে কোর্টে হাজির করার কথা রয়েছে। সমপ্রতি শেহজাদের সঙ্গে তুনিশার প্রেম ভেঙে যায়। আর এ কারণে তুনিশা এই চূড়ান্ত পদক্ষেপ নিয়েছে বলে দাবি তার মায়ের। জানা যায়, তুনিশা তার সহশিল্পী শেজান খানের মেকআপ রুমে আত্মহত্যা করেন। শুটিংয়ের পর শেজান মেকআপ রুমে যাওয়ার পর দরজা বন্ধ থাকায় বেশ কয়েকবার চিৎকার করে তুনিশাকে ডাকেন। এরপর মেকআপ রুমের দরজা ভেঙে গলায় ফাঁস লাগানো অবস্থায় তুনিশাকে পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধবাসের হেল্পার সাফা কবির!
পরবর্তী নিবন্ধপা মচকেছে সুবর্ণা মুস্তাফার আঘাত পেয়েছেন পিঠেও