অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে

মানবাধিকার কমিশন ইপিজেড থানা শাখার সম্মেলনে বক্তারা

| শনিবার , ৪ ফেব্রুয়ারি, ২০২৩ at ৫:১৯ পূর্বাহ্ণ

বাংলাদেশ মানবাধিকার কমিশন ইপিজেড থানা শাখা ও ৩৯নং ওয়ার্ড শাখার সম্মেলন গতকাল শুক্রবার ইপিজেডের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের গভর্নর ও বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের সভাপতি আমিনুল হক বাবু, কাউন্সিলর শাহানুর বেগম ও সাবেক কাউন্সিলর হাজী মোহাম্মদ আসলাম।

ইপিজেড থানা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন মানবাধিকার মহানগর দক্ষিণ সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইমরান, সাধারণ সম্পাদক মো. এমদাদ হোসেন চৌধুরী, মো. আবু তালেব, শারমিন ফারুক সুলতানা, আজাদ হোসেন রাসেল, খান মোহাম্মদ সাইফুল, ইব্রাহিম খলিল, ইকবাল হোসেন সুমন, নাসিমা আক্তার প্রমুখ।

সভায় বিএইচআরসি ইপিজেড থানা ও ৩৯ নং ওয়ার্ড শাখার নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে মানবাধিকার শপথনামা পাঠ করান আমিনুল হক বাবু।

সভায় শ্রেষ্ঠ মানবাধিকার কর্মীদের মাঝে স্মারক সম্মাননা বিতরণ করা হয়। সভায় প্রধান অতিথি বলেন, স্বাধীনতা বিরোধীরা বিভিন্ন জায়গায় নাশকতার সৃষ্টি করে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করার চেষ্টা চালাচ্ছে। কিন্তু তা কখনও সফল হবে না। যে কোনো ধরনের অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবোয়ালখালীতে একরাতে ৭ লাখ টাকা দামের চার গরু চুরি
পরবর্তী নিবন্ধঘাসিয়ার পাড়া মডেল মহল্লা কমিটির শিক্ষাসামগ্রী বিতরণ