৭ বছর পর আসছে শাকিরার অ্যালবাম

| সোমবার , ১৯ ফেব্রুয়ারি, ২০২৪ at ৯:১৫ পূর্বাহ্ণ

জনপ্রিয় কলম্বিয়ান পপরক তারকা শাকিরার সর্বশেষ অ্যালবাম ‘এল ডোরাডো’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালে তার। সাত বছর পর অ্যালবামপ্রকাশের ঘোষণা দিয়েছেন ৪৭ বছর বয়সী গায়িকা। শাকিরা তার ১২তম স্টুডিও অ্যালবামের নাম রেখেছেন ‘লাস মুজেরেস ইয়া নো লোরান’ বা ‘ওমেন নো লংগার ক্রাই’ (নারীরা আর কাঁদে না)। আগামী ২২ মার্চ সব প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘ওমেন নো লংগার ক্রাই’ নামের বহুলপ্রতীক্ষিত অ্যালবাম। খবর বাংলানিউজের। ইতোমধ্যেই অ্যালবামেরপ্রচ্ছদ শেয়ার করেছেন শাকিরা।

এছাড়াও তিনি ভিজ্যুয়ালের আরও তিনটি ছবি আপলোড করেছেন। কলম্বিয়ান এই শিল্পী তার সামাজিকমাধ্যমে অ্যালবামটি সম্পর্কে লেখেন, আগামী ২২ মার্চ আসছে আমার নতুন অ্যালবাম ‘ওমেন নো লংগার ক্রাই’। এর কৃতিত্ব আমার একার নয়। আপনারা সবাই এবং আমার পুরো টিম কাজের সঙ্গে ছিল। যারা প্রতিটি পদক্ষেপে আমার পাশে ছিল।

শাকিরা অ্যালবামটির নামকরণের কারণও জানিয়েছেন। তিনি লেখেন, প্রতিটি গান লিখতে গিয়ে আমি নিজেকে ভেঙে চুড়ে নতুন করে তৈরি করেছি। সেগুলো গাইতে গাইতে আমার অশ্রু হীরে এবং আমার দুর্বলতা শক্তিতে পরিণত হয়েছে। খুব অল্প বয়স থেকেই শাকিরা পপরক সংগীতের অনুরাগীদের উপহার দিয়েছেন ভিন্ন স্বাদের গান। গীতিকার, সুরকার ও গায়িকা শাকিরা, ৯০এর দশকের মাঝামাঝি থেকে ল্যাটিন অ্যামেরিকা ও স্পেনের রক সংগীতাঙ্গনে কুড়িয়েছেন বিপুল জনপ্রিয়তা।

পূর্ববর্তী নিবন্ধসংস্কৃতি বিনিময়ের মাধ্যমে দুই দেশের সম্পর্ক আরো দৃঢ় হবে
পরবর্তী নিবন্ধ‘তন্দ্রাহারা নয়ন আমার’ গানের শিল্পী হাসিনা মমতাজ আর নেই