২৭ বছরের পুরনো নয়াহাট স্টিল ব্রিজ হবে কংক্রিটের

কর্ণফুলীতে অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা

পটিয়া প্রতিনিধি | রবিবার , ৭ এপ্রিল, ২০২৪ at ৬:০০ পূর্বাহ্ণ

কর্ণফুলীর চরপাথরঘাটায় ২৭ বছরের পুরনো নয়াহাট স্টিল ব্রিজকে শীঘ্রই কংক্রিটের তৈরি ব্রিজে রূপান্তরের প্রতিশ্রুতি দিয়েছেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান। এই ব্রিজটির মধ্য দিয়ে দীর্ঘদিন মানুষ ও যানবাহন চলাচল বন্ধ রয়েছে। যার ফলে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নে বসবাসকারী হাজারো মানুষের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছে এটি।

গতকাল শনিবার দুপুরে এ স্টিল ব্রিজ পরিদর্শনে গিয়ে স্থানীয়রা দাবি জানালে মন্ত্রী শীঘ্রই স্টিলের তৈরি ব্রিজটি কংক্রিটের তৈরি ব্রিজে রূপান্তরের প্রতিশ্রুতি দেন। এর আগে দুুপুর সাড়ে ১২টায় তিনি কর্ণফুলীর শিকলবাহা খাল ভাঙন ও বেড়িবাঁধ পরিদর্শন করেন। পরে চরপাথরঘাটা ইউনিয়নের ব্রিজ ঘাট এলাকায় সংক্ষিপ্ত বক্তব্যে মন্ত্রী বলেন, শিকলবাহা খালের ভাঙন ও বেড়িবাঁধ বিষয়ে বিভিন্ন দপ্তরের সঙ্গে কথা বলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা জান্নাত, সহকারী কমিশনার (ভূমি) পিযুস কুমার চৌধুরী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এস এম সালেহ, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও দক্ষিণ জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ, শিকলবাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, জুলধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক চৌধুরী, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন মাইজভান্ডারী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিনসহ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধকিশোর গ্যাং লিডার সুজন গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধসংবাদপত্রে ঈদের ছুটি ৬ দিন