২৭ দিন লড়ে মৃত্যুর কাছে হার মানলেন ছাত্রলীগ নেতা তৌহিদ

মোটরসাইকেলের ধাক্কা

চন্দনাইশ প্রতিনিধি | শুক্রবার , ২৩ অক্টোবর, ২০২০ at ৮:১০ পূর্বাহ্ণ

মোটর সাইকেলের ধাক্কায় আহত হয়ে ২৭ দিন হাসপাতালে থাকার পর অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন চন্দনাইশ উপজেলা ছাত্রলীগ নেতা মো. তৌহিদুল ইসলাম বাহাদুর (২৬)। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। দক্ষিণ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো. মিজানুর রহমান ও সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন মো. মানিক জানান, গত ২৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মোজাফফরাবাদ কালাম কনভেনশন হলের সামনে হেঁটে যাওয়ার সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল তৌহিদকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। ওইদিন তৌহিদকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে গত বুধবার রাতে তাকে পুনরায় চমেক হাসপাতালের নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
নিহত ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম বাহাদুর উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের বাদামতল এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে। গতকাল বা’দ আছর বাদামতল অলিউল্লাহ শাহ (রহঃ) জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তৌহিদের মামা কাজী নজরুল ইসলাম টিটু বলেন, তৌহিদের মা, বাবা, বড়ভাই, ভগ্নীপতি আগেই মারা গেছেন। সে চট্টগ্রাম সিটি কলেজের ইকোনমিঙে মাস্টার্স শেষ বর্ষের ছাত্র ছিল। পড়াশোনা শেষ করে সে বড় ভাই ও বড় বোনের সংসারের হাল ধরতে চেয়েছিল। কিন্তু এর আগেই সে মৃত্যুর কাছে হার মানল।
তৌহিদুল ইসলাম বাহাদুরের অকাল মৃত্যুতে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দীন আহমদ এমপি, মো. নজরুল ইসলাম চৌধুরী এমপি, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমেদ চৌধুরী জুনু, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহাবুবুল আলম খোকা, দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহেরসহ নেতৃবৃন্দ গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধদিনভর বৃষ্টি, নিচু এলাকায় পানি
পরবর্তী নিবন্ধসাতকানিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগ গ্রেপ্তার ১