হোটেল কক্ষে বিদেশি নাগরিকের লাশ

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৮ মার্চ, ২০২১ at ৫:৩৭ পূর্বাহ্ণ

নগরীর পুরাতন রেলওয়ে স্টেশন এলাকার এশিয়ান এসআর হোটেলের ৭০৪ নম্বর রুম থেকে এক বিদেশি নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সাইফ আম্মর আলনেয়াদি। তিনি সংযুক্ত আরব আমিরাতের আল আইন এলাকার মোহাম্মদ হ্যাসেল আলনেয়াদির ছেলে।
পুলিশ জানায়, সালাউদ্দিন নামে এক প্রবাসীর সঙ্গে বাংলাদেশে এসেছিলেন সাইফ আম্মর আলনেয়াদি। অসুস্থতার কারণে তাকে অন্যের সাহায্য নিতে হতো। সাহায্যের জন্য সালাউদ্দিন তার মামাত বোনের স্বামী ও এক বন্ধুকে সঙ্গে রেখেছিল। হোটেলের ৭০৪ নম্বর কক্ষে আলনেয়াদির সঙ্গে ছিলেন সালাউদ্দিন। আর ৭০৮ নম্বর কক্ষে ছিলেন অন্য দুজন। গতকাল ভোরে ঘুম থেকে না উঠায় সাইফ আম্মর আলনেয়াদিকে ডাকতে যান সালাউদ্দিন। এ সময় তার শরীর ঠাণ্ডা দেখতে পান। বিষয়টি তিনি হোটেল কর্তৃপক্ষকে জানালে তারা পুলিশে খবর দেয়। পরে আমিরাতের ওই নাগরিককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বলেন, সাইফ আম্মর আলনেয়াদি আগে থেকে অসুস্থ ছিলেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তিনি হুইল চেয়ার ব্যবহার করতেন। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে বলে জানান ওসি নেজাম উদ্দিন।

পূর্ববর্তী নিবন্ধছাদ বাগান করলে ১০ শতাংশ হোল্ডিং ট্যাক্স ছাড়
পরবর্তী নিবন্ধকন্যাকে নিয়ে আমি এখন কোথায় যাব