হাটহাজারীতে গাছের ডালে মুক্তিযোদ্ধার স্ত্রীর ঝুলন্ত লাশ

হাটহাজারী প্রতিনিধি | রবিবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:৫৯ অপরাহ্ণ

হাটহাজারীতে শামসুন নাহার (৬০) নামে এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) উপজেলার ধলই ইউনিয়নের মুনিয়া পুকুরপাড়স্থ বৈদ্যপাড়ার মন্দির সংলগ্ন পুকুরপাড়ের একটি গাছের ডালের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
নিহত শামসুন নাহার ধলই ইউনিয়নের পশ্চিম ধলই গোলাফ শাহ ফকির বাড়ির মুক্তিযোদ্ধা মৃত রশিদ আহাম্মদের স্ত্রী।
উদ্ধারকারী পুলিশের এসআই প্রদীপ ও এসআই কবির জানান, সকাল ৮টার দিকে স্থানীয়রা লাশটি দেখে থানায় খবর দিলে সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে।
নিহতের ছেলে রাজমিস্ত্রি মো. শাহ আলম প্রকাশ বাপ্পু জানান, শনিবার বিকেলে কাজ সেরে বাড়ি ফেরে জানতে পারেন তার মা সকালে ছোট বোনের শ্বশুরবাড়ি নাজিরহাট থেকে বাড়িতে আসলেও ঘরে তালাবদ্ধ থাকায় কাউকে কিছু না বলে নিরুদ্দেশ হয়ে যান। শুক্রবার বাপ্পুর স্ত্রী সন্তানদের নিয়ে তার বাপের বাড়ি যান। ফলে কেউ না থাকায় ঘর তালাবদ্ধ ছিল।
বোনের শ্বশুরবাড়িসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করা হয়। পরে আজ রবিবার সকালে জানতে পারেন গাছের ডালের সাথে তার মা আত্মহত্যা করেছেন। পারিবার বা বাড়ির কারো সাথে কোনো বিবাদ নাই বলেও জানান তিনি। তবে কী কারণে এ বয়সে আত্মহত্যা করেছেন বুঝতে পারছে না কেউ।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে ১৮ লাখ ইয়াবা উদ্ধার ঘটনায় রিমান্ডে ৪
পরবর্তী নিবন্ধসাতকানিয়ায় শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন