কক্সবাজারে ১৮ লাখ ইয়াবা উদ্ধার ঘটনায় রিমান্ডে ৪

কক্সবাজার প্রতিনিধি | রবিবার , ১৪ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:৩৭ অপরাহ্ণ

কক্সবাজারে পৌনে ১৮ লাখ ইয়াবা ও এক কোটি ৭০ লক্ষ ৬৮ হাজার ৫০০ টাকা উদ্ধার ঘটনায় আটক যুবদল নেতা জহিরুল ইসলাম ফারুক (৩৭) ও তার শ্বশুর আবুল কালাম (৫৫), শ্যালক শেখ আবদুল্লাহ (১৯) সহ ৪ জন আসামীর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (নম্বর-৪) আসামীদের রিমান্ড আবেদনের শুনানি শেষে আদালত এ আদেশ দেয়।
রিমান্ডের জন্য আদেশপ্রাপ্ত আসামীরা হলো কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়ার নজরুল ইসলামের পুত্র জহুরুল ইসলাম প্রকাশ ফারুক, একই এলাকার মোজাফফর আহমদের পুত্র নুরুল আলম প্রকাশ বাবু (৫৫), আবুল হোসেনের পুত্র আবুল কালাম (৫০) এবং আবুল কালামের পুত্র শেখ আবদুল্লাহ (১৯)।
মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) জেলা গোয়েন্দা শাখা শাখার ওসি শেখ মোহাম্মদ আলী আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন। এরই প্রেক্ষিতে শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।
প্রসঙ্গত, গত মঙ্গলবার সদর উপজেলার চৌফলদণ্ডী ঘাট থেকে ১৪ লাখ পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের হাতে ধরা পড়ে পৌর যুবদল সদস্য জহুরুল ইসলাম ফারুকসহ দুই মাদক কারবারি।
পরে তার শহরের উত্তর নুনিয়াছড়ার বাড়ি থেকে বস্তা ভর্তি নগদ এক কোটি ৭০ লক্ষ ৬৮ হাজার ৫০০ টাকা ও আরো ৩ লাখ ৭৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ।
এই ঘটনায় ইতোমধ্যে কক্সবাজার সদর থানায় দু’টি পৃথক মামলা হয়েছে। এসব মামলায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচন্দনাইশে দ্বিতীয়বার মেয়র নির্বাচিত হলেন নৌকার খোকা
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে গাছের ডালে মুক্তিযোদ্ধার স্ত্রীর ঝুলন্ত লাশ