সীতাকুণ্ডে ১৭২ বোতল বিদেশি মদ উদ্ধার, যুবক আটক

সীতাকুণ্ড প্রতিনিধি | মঙ্গলবার , ২ এপ্রিল, ২০২৪ at ১০:১৩ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড পৌর সদরের শেখপাড়া এলাকা থেকে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৭২ বোতল মদ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মো. আবদুল্লাহ (২৬) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। গতকাল সোমবার ভোর সাড়ে ৪টার দিকে এ অভিযান চালানো হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করে পুলিশ। তবে পুলিশ দেখে পালিয়ে যান পিকআপের চালক। গ্রেপ্তার মো. আবদুল্লাহ ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের মধ্য মাটুয়া গ্রামের বাসিন্দা।

সীতাকুণ্ড থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, গতকাল ভোরে পুলিশের একটি টহল দল ঢাকাচট্টগ্রাম মহাসড়কের শেখপাড়া এলাকায় বাদশা মিয়া বিল্ডিংয়ের সামনে চট্টগ্রামমুখী লেনে অবস্থান করছিল। ভোর সাড়ে ৪টার দিকে দ্রুতগতিতে আসা একটি পিকআপকে তারা থামার সংকেত দিলে পিকআপটি পুলিশের সামনে এসে থামলেও চালক পালিয়ে যান। পরে পিকআপ তল্লাশি করে ভারতীয় মদের বোতল উদ্ধার করা হয়। তিনি বলেন, উদ্ধার করা মাদকের দাম ৫ লাখ ১৬ হাজার টাকা। আর জব্দ করা গাড়ির দাম প্রায় ১২ লাখ টাকা।

সীতাকুণ্ড থানার উপপরিদর্শক রাজীব পোদ্দার বলেন, আসামিরা দীর্ঘদিন ধরে ফেনী জেলার ছাগলনাইয়া সীমান্ত এলাকা দিয়ে ভারতীয় মদ চোরাচালান করতেন। চট্টগ্রাম নগরের বিভিন্ন স্থানে বেশি দামে এসব মদ বিক্রি করা হয়। এ ঘটনায় পিকআপের চালক মো. জুয়েল ও গ্রেপ্তার আবদুল্লাহকে আসামি করে সীতাকুণ্ড থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঢাকায় আগুনে পুড়ল লন্ডন এক্সপ্রেসের ১৪ ভলভো বাস
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় অবৈধভাবে বালু উত্তোলন